ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

পাবনা-২: মনোনয়নপত্র জমা দিলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ৩০ নভেম্বর ২০২৩  
পাবনা-২: মনোনয়নপত্র জমা দিলেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী হিসেবে পাবনা-২ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। 

মনোনয়ন জমা শেষে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, ‘আমি কখনও কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় ছিলাম না। কখনও রাজনীতি করিনি। বিএনএম আমাকে অফার করার পর আমি ভেবে দেখলাম মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে। বিএনএম এর হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে জনসেবা এবং দেশের জন্য কাজ করার ক্ষেত্র পাব। আশা করি পাবনা ২ আসনের মানুষ আমাকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ করে দেবে এবং রাজনৈতিক তারকা বানাবে।’

ডলি সায়ন্তনী আরও বলেন, ‘পাবনার সুজানগরে আমার দাদার বাড়ি, আমার বংশের অনেকেই আছে। অনেক আত্মীয় স্বজন ও ভক্ত রয়েছে। বিজয়ের ক্ষেত্রে শতভাগ আশাবাদী। নির্বাচনের সুন্দর পরিবেশ রয়েছে।’ 

জেলার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন, ১টি পৌরসভা এবং বেড়া উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত পাবনা-২ নির্বাচনী এলাকায় বর্তমানে মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪৬ হাজার ৪৩৫ জন।

এই আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীর, সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান আরজু, জাতীয় পার্টি, জাসদসহ বেশ কয়েকটি দলের প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ হবে ১৮ ডিসেম্বর এবং নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত চলবে। ভোটগ্রহণ ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সংসদ নির্বাচনের জন্য ৬৬ জন রিটার্নিং কর্মকর্তা এবং ৫৯২ জন সহকারী রিটার্নিং কর্মকর্তার নিয়োগ চূড়ান্ত করা হয়েছে।
 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়