ঢাকা     বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

রংপুরের তিন আসনে ১৫ জনের মনোনয়ন বৈধ

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ৩ ডিসেম্বর ২০২৩  
রংপুরের তিন আসনে ১৫ জনের মনোনয়ন বৈধ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশিসহ ১৫ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে দ্বিতীয় দিনে রংপুর-৪, রংপুর-৫ এবং রংপুর-৬ আসনে ২২ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই হয়।

রংপুর-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল, বাংলাদেশ কংগ্রেসের সিরাজুল ইসলাম ও আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী হাকিবুর রহমান মাস্টারকে মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। এই আসনে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোবাশ্বের হাসান বলেন, আজ সকাল থেকে জেলার ৪, ৫ ও ৬ এই তিনটি সংসদীয় আসনের প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। তিনটি আসনে ২২ জন প্রার্থীর মধ্যে ১৫ জনের মনোনয়নপত্র বৈধ বলে গণ্য করা হয়। বাকি ৭ জনের মধ্যে ফাঁকা স্বাক্ষরসহ বিভিন্ন তথ্য অসম্পন্ন থাকায় ৩ জনের মনোনয়ন স্থগিত করা হয়েছে। রংপুর-৬ আসনে ৪ জনের মনোনয়ন বাতিল হয়েছে বলেও জানান তিনি।

আমিরুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়