ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

পরিস্থিতি ভালো না হলে ইসির বদনাম হবে: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ৩ ডিসেম্বর ২০২৩  
পরিস্থিতি ভালো না হলে ইসির বদনাম হবে: কাদের সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ‘পরিস্থিতি এখন যেভাবে আছে, আমি আশা করবো ভবিষ্যতে আরো ভালো হবে। যদি তেমনটা না হয় তাহলে নির্বাচন কমিশনের (ইসি) বদনাম হবে, মর্যাদা হারাবেন। তবে, নির্বাচন এখনো জমে ওঠেনি। সরকার যদি নিরপেক্ষ থাকে ও নির্বাচন কমিশন যদি দক্ষ হয়, তাহলে ইনশাল্লাহ নির্বাচন জমে উঠবে।’

রোববার (৩ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসন থেকে নির্বাচন করছেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, নির্বাচন হচ্ছে ভোটারদের নিয়ে। ভোটররা যদি উৎসাহিত হয় এবং তারা যদি ভোট কেন্দ্রে যায় এবং ভোট দেয় তাহলে সেটাকে তো উৎসব মুখোরিতো বলতে হবে। সারাজীবন কখনো কোনো আশংকা করিনি, এখনো করি না। আমি সব সময় মোকাবেলা করতে পছন্দ করি। নির্বাচন সুষ্ঠু হতে পারে কি না সেজন্য আমি নির্বাচনে দাঁড়িয়েছি এবং আমার বড় ভাই লতিফ সিদ্দিকীও দাঁড়িয়েছেন। দেখা যাক ভোট কেন্দ্রে গিয়ে কেমন হয়।

এ সময় কাদের সিদ্দিকীর বড় ভাই সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী এবং টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকী উপস্থিত ছিলেন।

কাওছার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়