ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ফেনী-১

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাসদের শিরিন আখতার

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ১৭ ডিসেম্বর ২০২৩  
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাসদের শিরিন আখতার

শিরিন আখতার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ আসন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বর্তমান সংসদ সদস্য ও জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক শিরিন আখতার। রোববার (১৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তারের কাছে মনোনয়ন প্রত্যাহারপত্র তুলে দেন তার প্রতিনিধিরা।

জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনী-১ আসনের জাসদের প্রার্থী শিরিন আখতার তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এছাড়া, এই আসন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন জাকের পার্টির প্রার্থী রহিম উল্লা ভুঞা। 

এদিকে, ফেনী-১ আসনে দুই প্রার্থীর নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় বৈধ প্রার্থীর সংখ্যা এখন ৬ জন। তারা হলেন- আওয়ামী লীগের আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, তৃণমূল বিএনপির মো. শাহজাহান শাজু, ইসলামিক ফ্রন্ট বাংলাদশের কাজী মো. নুরুল আলম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মাহবুব মোর্শেদ মজুমদার, জাতীয় পার্টির শাহরিয়ার ইকবাল ও স্বতন্ত্র আবুল হাসেম চৌধুরী।

ফেনী-১ আসনে (পরশুরাম ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনে ১৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। এরমধ্যে ৬ জনের মনোনয়ন বৈধ, ৮ জনের বাতিল করা হয়। পরে নির্বাচন কমিশনে আপিলের মাধ্যমে প্রার্থীতা ফিরে পান  জাতীয় পার্টির প্রার্থী শাহরিয়ার ইকবাল ও স্বতন্ত্র প্রার্থী আবুল হাসেম চৌধুরী।

সাহাব/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়