ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

 ট্রাক হাতে নিয়ে ভোট চাইছেন মাহি

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ১৯ ডিসেম্বর ২০২৩  
 ট্রাক হাতে নিয়ে ভোট চাইছেন মাহি

গ্রামের এক নারীর কাছে ‘ট্রাক’ প্রতীকে ভোট চাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

নির্বাচনী প্রতীক ট্রাক। এই প্রতীকে নির্বাচন জিততে পায়ে হেঁটে বিভিন্ন গ্রামে গিয়ে ভোট চাইছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সারাদিন গোদাগাড়ীর বিভিন্ন গ্রামে তিনি গণসংযোগ করেন। এ সময় তাকে পেয়ে ভোটারদের মধ্যেও আনন্দ-উচ্ছ্বাস দেখা যায়।

ভোটের প্রচার-প্রচারণা শুরুর দ্বিতীয় দিন আজ (মঙ্গলবার) সকাল ৮টায় মাহি গণসংযোগে বেরিয়ে পড়েন। প্রচারণা শুরু করেন গোদাগাড়ীর পাকড়ি ইউনিয়ন থেকে। দুপুর পর্যন্ত তিনি পাকড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে নিজের প্রতীক ট্রাকে ভোট চান। এ সময় দুটি গাড়িতে তার সঙ্গে আত্মীয়-স্বজন ও কর্মী-সমর্থকেরা ছিলেন। মাহি গাড়িতে উঠলেও জনসমাগম দেখলেই নেমে গিয়ে ভোটারদের সঙ্গে কথা বলেছেন। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি কাঁকনহাট পৌর এলাকায় গণসংযোগ করেন।

ভোটের মাঠে নায়িকাকে দেখেই ছুটে আসছিলেন ভোটাররা। নায়িকাকে কাছে পেয়ে অনেকে ব্যস্ত হয়ে পড়ছিলেন সেলফি তুলতে। হাসিমুখে সবার আবদারই পূরণ করছিলেন মাহি।

মাহি গ্রামের নারীদের সঙ্গে কথা বলে তাদেরও ভোট আদায়ের চেষ্টা করছেন। বলছেন, নির্বাচিত হলে তিনি নারীদের আত্মমর্যাদা ফিরিয়ে দেবেন। এলাকার মানুষ এখন যে শোষণের মধ্যে আছেন, তিনি তা থেকে সবাইকে বের করে আনবেন। তিনি শোষক হিসেবে নয়, সেবক হিসেবে মানুষের পাশে থাকতে চান। সেবা করতে চান।

আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ আসনে টানা তিনবারের এমপি ওমর ফারুক চৌধুরীর সঙ্গে ভোটের লড়াইয়ে নেমেছেন মাহিয়া মাহি। তার নানার বাড়ি তানোর উপজেলার মুণ্ডুমালায়। পাশ্ববর্তী চাঁপাইনবাবগঞ্জের নাচোলে তার নিজের বাড়ি।

রাজশাহী-১ আসনে মাহিয়া মাহি, ওমর ফারুক চৌধুরী ও আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানীর লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। আলোচনায় আছেন বিএনএমের প্রার্থী শামসুজ্জোহা বাবুও।

কেয়া/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়