ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে হবে: মাশরাফি

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ২৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৫২, ২৭ ডিসেম্বর ২০২৩
আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে হবে: মাশরাফি

নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন মুর্তজা বলেছেন, ‘দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে সবাই ভোট দেবেন। আপনাদের ভোট নিয়ে এমপি নির্বাচিত হতে চাই। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমারও ভালো লাগবে।’

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নির্বাচনি এলাকা নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ধোন্দা, ময়েনখোলা, চরবিলা, শাহাবাদ, দলজিতপুর, সরসপুর,আলোকদিয়া, চাঁদপুর, জুড়ালিয়া এবং মুলিয়া ইউনিয়নের সীতারামপুর, দূর্বাজুড়ি, পানতিতা, সাতঘরিয়া, বড়েন্দা ও মুলিয়া বাজার এলাকায় ১০টি পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

এসময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলেরর সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে দেখতে শত শত নারী-পুরুষ রাস্তার দুই পাশে সমবেত হন। তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তিনি ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। 

মাশরাফি বিন মুর্তজার সঙ্গে পথসভা ও গণসংযোগকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নড়াইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম.পলাশ, আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, শাহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউর রহমান ও সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না প্রমুখ।

শরিফুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়