ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

সাকিবের জন্য মাগুরায় প্রীতি ম্যাচ খেললেন এক ঝাঁক তারকা ক্রিকেটার

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:০১, ২৯ ডিসেম্বর ২০২৩
সাকিবের জন্য মাগুরায় প্রীতি ম্যাচ খেললেন এক ঝাঁক তারকা ক্রিকেটার

মাগুরা জেলা ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন টিমের সঙ্গে প্রীতি ক্রিকেট ম্যাচ খেলেছেন জাতীয় ক্রিকেট দলের এক ঝাঁক তারকা খেলোয়াড়। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে শহরের নোমানী ময়দান মাঠে এই ম্যাচের আয়োজন করা হয়। এসময় বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী সাকিব আল হাসান উপস্থিত দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। 

প্রীতি ক্রিকেট খেলায় অংশ নেন জাতীয় দলের খেলোয়াড় নুরুল হাসান সোহান, নাজমুল অপু, রুবেল হোসেন, মোসাদ্দেক সৈকত, মমিনুল, সোহাগ গাজী, মুক্তার হোসেন, নাঈম ইসলাম ও মিজানুর রহমান। এসময় অন্যদের মধ্যে বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা ও সাবেক কোচ নাজমুল আবেদীন ফাহিম এবং  স্বনামধন্য কোচ মো. সালাউদ্দিন উপস্থিত ছিলেন। মাঠে খেলা উপভোগ করতে বিভিন্ন বয়সী ক্রিকেট ভক্তদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয় ।

ম্যাচে মাগুরা টিম আট ওভারে ১১০ রান করে। খেলতে নেমে কোনো উইকেট না হারিয়ে ১১১ রান করেন জাতীয় দলের খেলোয়াড়রা।

মাগুরা জেলার ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কী বলেন, বিজয়ের মাসে সাকিবের নির্বাচনি প্রচারণায় মাগুরায় এসেছেন জাতীয় দলের কিছু নন্দিত ক্রিকেট খেলোয়াড়। তারা মাগুরায় আসায় আমরা খুবই খুশি। তারা শহরের নোমানী ময়দানে প্রীতি ক্রিকেটে আমাদের সঙ্গে অংশ নেন। মাগুরাবাসী আজ সাকিবের জন্য গর্বিত, কারণ জাতীয় দলের অনেক তারকা খেলোয়াড়কে আজ মাগুরাবাসী সামনা সামনি দেখতে পেলেন।

তিনি আরও বলেন, ভবিষ্যতে আমরা মাগুরা স্টেডিয়ামে বড় পরিসরে তাদের (জাতীয় দলের খেলোয়াড়) খেলা দেখতে চাই। ক্রিকেট নিয়ে মাগুরায় সাকিবের অনেক ভাবনা রয়েছে। সংসদ নির্বাচনে জয়ী হলে মাগুরাবাসী অনেক কিছু পাবে তার কাছ থেকে। সব খেলোয়াড় সাকিবকে জয়ী করতে নির্বাচনি প্রচারণায় অংশ নিচ্ছেন।

শাহীন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়