ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না’

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ৩১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৪১, ৩১ ডিসেম্বর ২০২৩
‘নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না’

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ। একটি শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য কোনো প্রকার অনিয়ম বরদাস্ত করা হবে না।

রোববার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জেলা প্রশাসক আরও বলেন, সকল জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা বাহিনী, হেডম্যান এবং কারবারিসহ সকলকে নিয়ে আমরা একটা ভালো নির্বাচন উপহার দিতে চাই।

এতে বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, হেডম্যান, কারবারি, সাংবাদিক এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলার নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন’র সভাপতিত্বে সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ ফারহানা পৃথার সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, কাপ্তাই জোনের উপ-অধিনায়ক মেজর ফয়েজ আহমেদ, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক এবং কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু. সাইফুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন রাঙামাটি সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মনির হোসেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড’র সাবেক কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, ১১৯নং ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা এবং ৫নং ওয়াগ্গা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সরোয়ার।

বিজয়/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়