ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পের পাশে গুলি, আহত ২

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ২ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৯:৩৪, ২ জানুয়ারি ২০২৪
গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পের পাশে গুলি, আহত ২

গাজীপুরের শ্রীপুরে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের নির্বাচনি ক্যাম্পের পাশে একটি ইলেকট্রনিক্স দোকানে গুলি করেছে দুর্বৃত্তরা। এতে সাজেদুল ইসলাম (৪০) ও নুরুল ইসলাম (৫৫) দুইজন আহত হয়েছেন। 

সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া সলিং মোড় এলাকায় মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে এই গুলি চালিয়েছে বলে আহতরা জানিয়েছেন। ঘটনার পর রাত ৯ টার দিকে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, শ্রীপুর থানার পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

আহত সাজেদুল মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি চকপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে ও নুরুল একই গ্রামের আহমদ আলীর ছেলে। 

আহত সাজেদুল ইসলাম জানান, গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজের একটি নির্বাচনী ক্যাম্প সলিং মোড়ে তৈরি করা হয়। নির্বাচনী ক্যাম্প লাগোয়া মীম ইলেকট্রনিক্স অ্যান্ড ফার্নিচার গ্যালারি নামের একটি ইলেকট্রনিক্স দোকানে বসে সোমবার সন্ধ্যার পর স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা বসে আড্ডা দিচ্ছিলেঅ। এ সময় ফুলবাড়ীয়া থেকে মাওনা অভিমুখি মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে ওই ব্যবসা প্রতিষ্ঠানে গুলি চালায়। এতে নির্বাচনী ক্যাম্পের পাশে ইলেকট্রনিক্স দোকানের থাই গ্লাসে গুলি লাগে। গুলির আঘাতে ভেঙে যাওয়া কাঁচের টুকরোর আঘাতে তিনিসহ আরো একজন আহত হন।

এদিকে, ঘটনার পরপরই ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থলে পরিদর্শনে আসেন। 

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি পূর্ব পরিকল্পিত। রাত আটটায় আমার এ নির্বাচনি ক্যাম্প পরিদর্শনে আসার কথা ছিলো। দুর্বৃত্তরা আমাকে হত্যার উদ্দেশ্যে এ গুলি চালিয়েছে।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমীর হোসেন বলেন, ঘটনার পরপর শ্রীপুর থানার ওসিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পের পাশে একটি ইলেকট্রনিক্স দোকানে গুলির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

উল্লেখ্য, এর আগে গত ২২ ডিসেম্বর আরও একবার ওই নির্বাচনি ক্যাম্পে হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ রয়েছে।

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়