ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নৌকার প্রচারণায় ফেনীর ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বরা

ফেনী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩১, ২ জানুয়ারি ২০২৪  
নৌকার প্রচারণায় ফেনীর ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বরা

ফেনীতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর সমর্থনে সম্মিলিত ক্রীড়া পরিবারের ব্যানারে প্রচারণায় নেমেছে জেলার ক্রীড়াঙ্গনের সাবেক বর্তমান খেলোয়াড় ও ক্রীড়া সংশ্লিষ্ট ব্যাক্তিরা।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের নেতৃত্বে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে শহরের মাস্টার পাড়া থেকে প্রচারণা শুরু করে ফেনীর ক্রীড়াঙ্গনের ব্যক্তিরা।

প্রচারণার শোভাযাত্রাটি শহরের মাস্টার পাড়া হয়ে পুরাতন জেল রোড়, দোয়েল চত্বর, খেঁজুর চত্বর, বড় মসজিদ, প্রেসক্লাব হয়ে ফেনী পৌরসভায় এসে শেষ হয়। এ সময় ঢোল-বাদ্য বাজিয়ে শহরের ব্যবসায়ী পথচারীদের মাঝে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন তারা।

প্রচারণাকালে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশীদ মিলন, অতিরিক্ত যুগ্ন সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, সদস্য জাফর উদ্দিন, আবুল কালাম, নূর করিম শিপন, রিয়াজ উদ্দিন রবিন, জাহাঙ্গীর আলম প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার জানান, স্মার্ট ফেনী বিনির্মাণে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারীকে আবার ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে। তিনি ফেনী তথা ফেনীর ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য অবদান রেখেছেন। ফেনীর ক্রীড়াখাতকে এগিয়ে নিতে তার বিকল্প নেই।
 

সাহাব/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়