ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

জনসভা থেকে এমপিকে তুলে নেওয়ার চেষ্টা, যুবক আটক 

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ২ জানুয়ারি ২০২৪   আপডেট: ২১:২২, ২ জানুয়ারি ২০২৪
জনসভা থেকে এমপিকে তুলে নেওয়ার চেষ্টা, যুবক আটক 

সংসদ সদস্য ডা. আব্দুল আজিজ (বামে) ও নুরুল ইসলাম প্রামাণিক (ডানে)

সিরাজগঞ্জ-৩ আসনের নির্বাচনি জনসভা থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ডা. আব্দুল আজিজকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টাকালে নুরুল ইসলাম প্রামাণিক (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নর ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ড এলাকায় ওই জনসভা হয়।

আটক নুরুল ইসলাম তাড়াশ উপজেলার কালুপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে। সে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ আসনের মুক্তিজোটের মনোনীত প্রার্থী ছিলেন। তবে যাছাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল হয়েছে।

ঘুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আসলাম খান বলেন, নৌকা প্রতীকের নির্বাচনি জনসভা চলছিল। এসময় নুরুল ইসলাম সংসদ সদস্য ডা. আব্দুল আজিজকে উঠে আসতে বলেন এবং চেয়ার থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাকে আটক করে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুইয়াগাঁতী বাসস্ট্যান্ডে আব্দুল আজিজ এমপির নির্বাচনি পথসভা চলছিল। তিনি চেয়ারে বসেছিলেন। এসময় অতিথিরা বক্তব্য দিচ্ছিলেন। হঠাৎ করে নুরুল ইসলাম নামের ওই ব্যক্তি এমপি’র সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে এমপিকে চেয়ার থেকে হাত ধরে তুলে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে আটক করে। আটক নুরুল ইসলাম প্রামাণিক নিজেকে তাড়াশ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বলে দাবি করেছেন।

রাসেল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়