ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

‘বিএনপির আইনজীবীদের আদালত বর্জন রাজনৈতিক স্ট্যান্ডবাজি’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ৩ জানুয়ারি ২০২৪  
‘বিএনপির আইনজীবীদের আদালত বর্জন রাজনৈতিক স্ট্যান্ডবাজি’

আইনমন্ত্রী আনিসুল হক

বিএনপির আইনজীবীদের আদালত বর্জনকে নিছক রাজনৈতিক স্ট্যান্ডবাজি বলে মন্তব্য করে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘এর কোন মর্মার্থ নেই। কারণ, আদালত আদালতের কাজ করে যাচ্ছেন। আদালত বিচার কার্যে মনোনিবেশ করছেন। আদালতকে রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে টেনে আনা আমার মনে হয়, এটা বিএনপির ভুল এবং অন্যায়।’

বুধবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে ষ্টেশনে এসব কথা বলেন তিনি। আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

৭ জানুয়ারির নির্বাচন তামাশার নির্বাচন, বিএনপির এমন মন্তব্যের জবাবে মন্ত্রী বলেন, ‌যারা এ নির্বাচনকে তামাশা বলছেন, তাদের বক্তব্যটাই তামাশা। কারণ  জনগণ এই নির্বাচন মেনে নিয়েছেন এবং নির্বাচনে তারা অংশগ্রহণ করবেন বলে বুঝা যাচ্ছে। উনারা (বিএনপি) কথা বলে যেতে পারেন, কিন্তু বাংলাদেশের জনগণ সঠিকভাবে তাদের অধিকার ব্যক্ত করবেন।

এসময় অন্যদের মধ্যে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনে ঢাকা থেকে আখাউড়া রেলওয়ে ষ্টেশনে এসে পৌঁছান। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকমী তাকে স্বাগত জানায়। পরে তিনি সড়ক পথে কসবা উপজেলায় নিজ বাড়িতে যান। 

মাইনুদ্দিন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়