ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

পুলিশের পোশাক পরে প্রবাসীর গাড়িতে ডাকাতির অভিযোগ  

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২৩ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৪২, ২৩ জানুয়ারি ২০২৪
পুলিশের পোশাক পরে প্রবাসীর গাড়িতে ডাকাতির অভিযোগ  

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের পোশাক পরে সৌদি আরব থেকে দেশে ফেরা প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোরের দিকে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড গোলচত্বর এলাকায় ডাকাতিটি হয়। 

ভুক্তভোগী ফাহিমা ও তার ছেলে আব্দুল্লাহ চাঁদপুর জেলার কচুয়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বাসিন্দা। গতকাল সোমবার রাতে তারা সৌদি আরব থেকে দেশে ফেরেন।

ফাহিমা বলেন, গতকাল সোমবার রাতে আমি ও আমার ছেলে সৌদি আরব থেকে দেশে আসি। শাশুড়ি, ননদ ও মামা শ্বশুর আমাদের ঢাকা বিমানবন্দরে রিসিভ করেন। পরে সবাই মিলে একটি প্রাইভেটকারে বিমানবন্দর থেকে চাঁদপুরে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হই। ডেমরা সুলতানা কামাল সেতু পার হয়ে আমরা যখন তারাবো বিশ্বরোড গোল চত্বরের কাছাকাছি তখন একটি সাদা মাইক্রোবাস এসে আমাদের গাড়ির গতিরোধ করে। ওই গাড়ি থেকে পুলিশের পোশাক পরিহিত ৭-৮ জন লোক নেমে এসে পাসপোর্ট চেক করার কথা বলে আমার ল্যাগেজ, ভ্যানিটিব্যাগ ও‌ হাতব্যাগ ছিনিয়ে নেয়। তারা ভয় দেখিয়ে আমার কাছ থেকে ৮ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও বিভিন্ন মূল্যবান মালামাল ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছি। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র শাহা বলেন, ভুক্তভোগী ফাহিমা বাদী হয়ে একটি অভিযোগ করেছেন। ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ