ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সুন্দরবন কুরিয়ারে জাল টাকা পাচারের সময় যুবক আটক

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৯, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
সুন্দরবন কুরিয়ারে জাল টাকা পাচারের সময় যুবক আটক

বরগুনায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসে জাল টাকা পাচার করার সময় মো. ইমরান (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে গ্রাম পুলিশ ও স্থানীয়রা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সদর উপজেলা পরিষদের সামনে দিয়ে দৌঁড়ে পালানোর সময় দাঁড়িয়ে থাকা গ্রাম পুলিশ তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাকে জাল টাকাসহ থানায় নিয়ে যায়।

আটককৃত যুবক বরগুনা সরকারি কলেজের অনার্স পড়ুয়া ছাত্র। সে সদর উপজেলার লবনগোলা গ্রামের খলিল খানের ছেলে।
ইমরানের কাছ থেকে ৮ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি জাল টাকা পাচার চক্রের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রতারক চক্রের এক সদস্যের কাছে টাকা পাঠাতে যান। কুরিয়ার সার্ভিসের সদস্যরা তার গতিবিধি সন্দেহজনক মনে হলে হাতে থাকা পার্সেল খুলে। পরে তারা জাল টাকা দেখতে পেয়ে টাকার সম্পর্কে জানতে চাইলে যুবক দৌঁড়ে পালানোর চেষ্টা করলে উপজেলা পরিষদ চত্বরে গ্রাম পুলিশের সহযোগিতায় তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, জাল টাকাসহ ইমরান নামের একজনকে আটক করে আমাদেরকে খবর দিলে পুলিশ গিয়ে তাকে জাল টাকাসহ থানায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে জাল মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। এই চক্রের সাথে যারা জড়িত, তাদের গ্রেপ্তার করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ইমরান/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়