ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পেটের মধ্যে ৩৮ পোটলা ইয়াবা, রোহিঙ্গা যুবক গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২১:০৮, ২৪ ফেব্রুয়ারি ২০২৪
পেটের মধ্যে ৩৮ পোটলা ইয়াবা, রোহিঙ্গা যুবক গ্রেপ্তার 

কক্সবাজার থেকে পেটের মধ্যে ৩৮ পোটলা ইয়াবা নিয়ে গাজীপুরে আসা এক রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে গাছা থানাধীন শরীফপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত ফয়জুল ইসলাম কক্সবাজারের উখিয়া ক্যাম্প-৭ এর মৃত নাজির হোসেনের ছেলে। তার কাছ থেকে মোট ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১৫ লাখ টাকা। 

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ কামাল হোসেন শনিবার (২৪ ফেব্রুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গাকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা বিভাগ (উত্তর)। ওই যুবক গাছা থানাধীন শরিফপুর (সোন্ডা) রড মিল রোড এলাকায় পলাতক আসামি নাজমুল মৃধার বাসায় ছিলেন। জিজ্ঞাসাবাদে আসামি জানান, তিনি কক্সবাজার থেকে টঙ্গীতে দীর্ঘদিন ধরে ইয়াবা নিয়ে আসেন। মূলত ৬০ পিস করে ইয়াবার ছোট ছোট পোটলা করে গিলে খেয়ে পেটে বহন করে নিয়ে আসেন তিনি। পরবর্তীতে বাথরুমে গিয়ে ইয়াবা পোটলা বের করেন। গ্রেপ্তারকৃত ৩৮ পোটলা ইয়াবা তার পেটে বহন করে নিয়ে এসেছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আসামিরা সংঘবদ্ধ চক্রের পেশাদার মাদক (ইয়াবা) পরিবহনকারী ও মাদক  ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এভাবে মাদক (ইয়াবা) গাজীপুরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছেন। তাদের  বিরুদ্ধে গাছা থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

রেজাউল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়