ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ফেনীতে আগ্নেয়াস্ত্র-গুলিসহ যুবক গ্রেপ্তার 

ফেনী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ২ এপ্রিল ২০২৪  
ফেনীতে আগ্নেয়াস্ত্র-গুলিসহ যুবক গ্রেপ্তার 

অস্ত্রসহ গ্রেপ্তার ইউসুফ শিমুল

ফেনীতে দেশীয় তৈরি পাইপগান ও ৭ রাউন্ড গুলিসহ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) মাদকবিরোধী অভিযানের সময় ফেনীর দাগনভূঞা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কালামিয়া সওদাগর বাড়ির ইউসুফ শিমুলের ঘর থেকে বাজারের ব্যাগে পলিথিন মোড়ানো অবস্থায় এ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। 

এ সময় ইউসুফ শিমুল (৩৫) কে গ্রেপ্তার করা হয়। তিনি ওই বাড়ির আবুল হোসেনের ছেলে। অভিযানে নেতৃত্ব দেন ফেনী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. মোজাম্মেল হক ও উপ-পরিদর্শক আবু তাহের।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক মজুদের খবর পেয়ে দাগনভূঞা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে দাগনভূঞা পৌর এলাকার তিন নম্বর ওয়ার্ডে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে কালামিয়া সওদাগর বাড়িতে তল্লাশিকালে ইউছুফের ঘরে থাকা পাইপগান ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. মোজাম্মেল হক বাদী হয়ে দাগনভূঞা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়। 

দাগনভূঞ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসিম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠানো হয়েছে। 

সাহাব/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়