ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

বাড়ি থেকে ডেকে মাদরাসা ছাত্রকে হত্যা, আটক ১

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১২ এপ্রিল ২০২৪  
বাড়ি থেকে ডেকে মাদরাসা ছাত্রকে হত্যা, আটক ১

কাজী আবিদুর রহমান মাঈন

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে এক মাদরাসা ছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার রেল জংশনের পাশে দীঘিরপাড়ে  হত্যাকাণ্ডটি ঘটে। পরে পুলিশ মোজাহিদুল ইসলাম সৌরভ নামে এক যুবককে আটক করেছে। শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে এতথ্য নিশ্চিত করেছেনন শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ।  

নিহত কাজী আবিদুর রহমান মাঈন (১৮) উপজেলার নিজগাঁও গ্রামের কাজী আব্দুল মতিনের ছেলে। তিনি এবার শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষা দিয়েছেন। আটক হওয়া সৌরভ একই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ঈদের দিন রাত ৮টার দিকে দুই যুবক বাড়ি এসে মাঈনকে ডেকে নিয়ে যায়। তারা শায়েস্তাগঞ্জ রেল জংশনের পাশে দীঘিরপাড়ে নিয়ে যান তাকে। সেখানে তারা মাঈনকে মারধর করে ফেলে রেখে যান। পরে পথচারীরা আহতকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক মাঈনকে ঘোষণা করেন।

মাঈনের মা রোকেয়া বেগম বলেন, কয়েকদিন আগে মাঈনের সঙ্গে প্রতিবেশী সৌরভ ও জুনাইদের ঝগড়া হয়। এজন্য মাঈন তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। সেই ক্ষোভে ওই দুজন ডেকে নিয়ে আমার ছেলেকে হত্যা করেছে। মাঈন ঈদের আগের দিন ফুটপাতের দোকান থেকে তিনটি পুরাতন পাঞ্জাবি কিনেছিল। সেগুলোর একটিও পরতে পারেননি। 

শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ বলেন, মাঈনকে হত্যা করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে। একজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

মামুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়