ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

ইভটিজিং করায় বখাটেকে ২ বছরের কারাদণ্ড

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ১৩ এপ্রিল ২০২৪  
ইভটিজিং করায় বখাটেকে ২ বছরের কারাদণ্ড

সিলেটের জাফলংয়ে বেড়াতে আসা নারীকে ইভটিজিংয়ের দায়ে এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে দুই হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। দুই কিশোরকে মুচলেকা নিয়ে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। 

শুক্রবার (১২ এপ্রিল) জাফলংয়ের জিরো পয়েন্ট সংলগ্ন ভ্রাম্যমাণ বাজারের ঘটনাটি ঘটে। শনিবার (১৪ এপ্রিল) জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মোহাম্মদ রতন শেখ এতথ্য নিশ্চিত করেছেন। 

সাজাপ্রাপ্তরা হলেন- সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাটি এলাকার অহিদুর রহমানের ছেলে জাহিদুর রহমান (২১), একই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে মো.রাহিম আহমেদ (১৭) ও ঠাকুরের মাটি এলাকার আকমল আলির ছেলে সুমন আহমেদ (১৬)। এদের মধ্যে রাহিম ও  সুমন দুজন কিশোর হওয়ায় তাদের মুচলেকা নিয়ে পরিবারের জিম্মায় দেওয়া হয়।

জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মোহাম্মদ রতন শেখ বলেন, সুনামগঞ্জের ছাতক থেকে একটি পরিবার জাফলংয়ে বেড়াতে এসে দুই কিশোর এবং এক তরুণের ইভটিজিংয়ের শিকার হন। বিষয়টি ভুক্তভোগীরা ট্যুরিস্ট পুলিশকে জানায়। পরে আমরা ইভটিজারদের আটক করে উপজেলা প্রশাসনকে খবর দেই। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক তরুণকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বলেন, অপরাধকারীদের মধ্যে দুই জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় সদাচারণের শর্তে তাদের পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। 

নূর/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়