ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জাককানইবিতে স্থগিত পরীক্ষা সশরীরে শুরু

জাককানইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ১৩ জুন ২০২১  
জাককানইবিতে স্থগিত পরীক্ষা সশরীরে শুরু

শিক্ষা মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা অনুসারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষাগুলো সশরীরে পুনরায় চালু হয়েছে।

রোববার (১৩ জুন) সকালে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। 

স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা আয়োজন করায় তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদুল বারী, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক প্রফেসর ড. সাহাবউদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধানসহ অন্যরা। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা পরীক্ষা কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

চলমান এ পরীক্ষা কার্যক্রম শুরুর ফলে পরীক্ষা সংক্রান্ত বিষয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দীর্ঘ দিনের অচলাবস্থা নিরসন হলো। 

উল্লেখ্য, প্রথম দিনের পরীক্ষায় বাংলা ভাষা ও সাহিত্য বিভাগ, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের পরীক্ষার্থীরা অংশ নেন।

ফাহাদ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ