ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাকৃবিতে ডিবেটিং সংঘের নেতৃত্বে নাছরীন-সানজিদা

বাকৃবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ২৭ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৩২, ২৭ মার্চ ২০২৪
বাকৃবিতে ডিবেটিং সংঘের নেতৃত্বে নাছরীন-সানজিদা

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ডিবেটিং সংঘের বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় আগামী দুই বছরের জন্য বিতর্ক সংঘের কার্যনির্বাহী কমিটি ২০২৩-২৫ ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. নাছরীন সুলতানা জুয়েনা ও সাধারণ সম্পাদক হিসেবে ভেটেরিনারি অনুষদের স্নাতকোত্তর শিক্ষার্থী সানজিদা হায়দার মনোনীত হয়েছেন।

সোমবার (২৫ মার্চ) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের মাইক্রোবায়োলজি বিভাগের গ্যালারিতে ওই দায়িত্ব হস্তান্তর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিদায়ী সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্রেস্ট প্রদান করা হয় এবং নতুন মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. আফরিনা মোস্তারি, এনিম্যাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামানসহ বিতর্ক সংঘের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সদস্যরা।

২৩ সদস্য বিশিষ্ট নবগঠিত এই কমিটিতে সহ-সভাপতি পদে অধ্যাপক ড. মোহাম্মদ রাশেদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক (প্রশাসন) পদে রাসেল আল মামুন, সহ-সাধারণ সম্পাদক (বিতর্ক) পদে আশিকুজ্জামান শুভ্র, সাংগঠনিক সম্পাদক পদে রাইয়‍্যান আবদুর রহীম, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. রাকিব হাসান রনি , দপ্তর সম্পাদক পদে মো. মোহাইমেন হোসেন, হল সমন্বয়ক সম্পাদক পদে মো. সুলতান মাহমুদ, অনুষদ সমন্বয়ক সম্পাদক পদে সৈয়দ তাশফী উল ইসলাম এবং প্রচার সম্পাদক পদে মায়িশা ফাহমিদা মনোনীত হয়েছেন। 

এছাড়াও এই কমিটিতে বিভিন্ন পদে বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের মনোনীত করা হয়েছে।

/লিখন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়