ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অধ্যাপক জিয়া স্মরণে ঢাবিতে দোয়া মাহফিল

ঢাবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ২৮ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৫৫, ২৮ মার্চ ২০২৪
অধ্যাপক জিয়া স্মরণে ঢাবিতে দোয়া মাহফিল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ক্রিমিনোলজি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম অধ্যাপক ড. জিয়া রহমানের মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়েছে।

আগামীকাল শুক্রবার (২৯ মার্চ) বাদ আসর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে তার পরিবারের পক্ষ থেকে এ দোয়া মাহফিলের অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

দোয়া মাহফিলে শরিক হওয়ার জন্য অধ্যাপক ড. জিয়া রহমানের স্ত্রী ফৌজিয়া খান (শীলা) সবাইকে বিনীত অনুরোধ করেছেন। এতে মহিলাদেরও অংশগ্রহণের ব্যবস্থা রয়েছে।

অধ্যাপক ড. জিয়া রহমানের স্ত্রী ফৌজিয়া খান (শীলা) বলেন, গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ক্রিমিনোলোজি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. জিয়া রহমান গত ২৩ মার্চ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। তার অকাল প্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত। তার আত্মার মাগফেরাতের জন্য আগামী শুক্রবার বাদ আসর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়ায় শরিক হওয়ার জন্য আপনাদের বিনীত অনুরোধ করছি।

এর আগে, গত শনিবার (২৩ মার্চ) ভোর পৌনে ৪টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন অধ্যাপক ড. জিয়া রহমান। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয় বলে জানিয়েছিলেন কর্তব্যরত চিকিৎসক।

/হারুন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়