ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিপিএল চ্যাম্পিয়নদের ২০ লাখ টাকা পুরস্কার দিচ্ছে নগদ

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২ মার্চ ২০২৪  
বিপিএল চ্যাম্পিয়নদের ২০ লাখ টাকা পুরস্কার দিচ্ছে নগদ

বিপিএলের শিরোপা জয়ী দল বরিশালকে ২০ লাখ টাকা পুরষ্কারের ঘোষণা দিয়েছে বাংলাদেশের মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান ‘নগদ’। শুক্রবার (১ মার্চ) জয়ের পর বরিশাল দলের সিনিয়র খেলোয়াড়দের আমন্ত্রণে ভিডিও কলে যুক্ত হয়ে এ ঘোষণা দেন নগদের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর এ মিশুক।

অর্থ পুরস্কার পাওয়ার পর বরিশালের অধিনায়ক তামিম ইকবাল বলেন, দেশের ক্রিকেটের জন্য নগদ এবং তানভীর ভাইয়ের সবসময়ই একটি বাড়তি মমত্ববোধ আছে। নানাভাবে নগদ ও তানভীর তাদের এই ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। ২০ লাখ টাকার এই উপহারকে আমরা আমাদের দেওয়া অনন্য সম্মান হিসেবে গ্রহণ করছি এবং তানভীর ভাইয়ের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। একইসঙ্গে এও প্রত্যাশা করছি, নগদ এবং প্রতিষ্ঠানটির প্রধান হিসেবে তানভীর ভাই সাফল্যের চূড়ায় আরোহণ করবেন।

নগদের সিইও তানভীর এ মিশুক বলেন, ক্রিকেট সবসময় বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে ধারণ করা অনন্য ভালোবাসার জায়গা। আর আমরাও যেহেতু বাংলাদেশকে হৃদয়ে ধারণ করি, ফলে ঘুরে ফিরে আমাদেরকেও ক্রিকেট আর ক্রিকেটারদের কাছেই আসতে হয়। আমি প্রত্যাশা করি– তামিম, মুশফিক, মাহমুদুল্লাহ বা মিরাজরা আমাদের দেশেকে যেভাবে একের পর এক সাফল্য উপহার দিয়েছে, তারই ধারাবাহিকতায় সামনের দিনেও ক্রিকেট বিশ্বে বাংলাদেশ অনন্য একটি অবস্থান পাবে। আর আর্থিক খাতে আমরাও নতুন নতুন সেবা উপহার দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাব।

উল্লেখ্য, গতকাল বিপিএলের ফাইনালে আগে ব্যাট করে কুমিল্লা ৬ উইকেটে ১৫৪ রান করে। জবাবে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বরিশাল। বরিশালের অধিনায়ক তামিম ইকবাল ২৬ বলে ৩৯ রানের ইনিংস খেলেন। তিনি টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহক হন। এর আগে, প্লে অফে তাদের নায়ক ছিলেন মুশফিকুর রহিম। আরেক সিনিয়র মাহমুদউল্লাহরও দারুণ কেটেছে টুর্নামেন্ট।

চিশতী/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়