ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন পরিচালক মৃদুলের মৃত্যুতে রাইজিংবিডির শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:৩৩, ২৩ জানুয়ারি ২০২১
ওয়ালটন পরিচালক মৃদুলের মৃত্যুতে রাইজিংবিডির শোক

ওয়ালটন গ্রুপের পরিচালক মাহবুব আলম মৃদুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছে জনপ্রিয় অনলাইন গণমাধ্যম রাইজিংবিডি ডটকম পরিবার।

রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান, উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম, নির্বাহী সম্পাদক তাপস রায়, বার্তা সম্পাদক মোহাম্মদ নুরুল হক, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদসহ রাইজিংবিডি’র পরিচালনা কমিটি এবং সব বিভাগের সদস্যদের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এই গুণীজনের অকাল মৃত্যুতে রাইজিংবিডি পরিবার গভীরভাবে মর্মাহত ও শোকাভিভূত। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি এবং মরহুমের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি।’ 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ‌্যা ৬টা ২৩মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।

মাহবুব আলম মৃদুল মৃত্যুর আগ পর্যন্ত ইলেক্ট্রনিক জায়ান্ট ওয়ালটনের পরিচালক পদে আসীন ছিলেন। তরুণ পরিচালকের আকস্মিক মৃত্যুতে ওয়ালটন পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার (২২ জানুয়ারি) বাদ জুমা মরহুমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোসাই জোয়াইরে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মাহবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইলের সদর উপজেলার গোসাই জোয়াইর‌ গ্রামে সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান।

ঢাকা/হাসান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়