Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বাজারে ওয়ালটনের নতুন রাইস কুকার

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ২১ জুন ২০২১  
বাজারে ওয়ালটনের নতুন রাইস কুকার

বাজারে পাওয়া যাবে ওয়ালটনের নতুন রাইস কুকার

আধুনিক জীবনের ব্যস্ত সময়ে ঘরকন্নার কাজ স্বাচ্ছ্যন্দময় করতে ওয়ালটন নিয়ে এসেছে নানা ধরনের কিচেন অ্যাপ্লায়েন্স। সাশ্রয়ী মূল্যের নজরকাড়া ডিজাইন ও উচ্চমানের এসব কিচেন অ্যাপ্লায়েন্স গৃহিণীদের মন জয় করে নিচ্ছে। এরই ধারাবাহিকতায় ক্রেতা চাহিদা বিবেচনায় ওয়ালটন বাজারে নিয়ে এসেছে পিএপিই (PAPE) সিরিজের তিন মডেলের নতুন এক্সক্লুসিভ রাইস কুকার।

এদিকে, বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ ও রাইস কুকার ক্রেতাদের বিভিন্ন সুবিধা দিচ্ছে ওয়ালটন। এখন ওয়ালটন গ্যাস স্টোভ, রাইস কুকার কিনে পাচ্ছেন ফ্রিজ, এসি এবং ওয়াশিং মেশিনসহ লাখ লাখ টাকার পণ্য ফ্রি।

ওয়ালটন কিচেন অ্যাপ্লায়েন্সের প্রোডাক্ট ম্যানেজার রিন্টু অগাস্টিন গমেজ জানান, ওয়ালটনের নতুন রাইস কুকারে ব্যবহৃত হয়েছে স্বচ্ছ ফুড গ্রেডেড স্টিমার। যা সহজে ভাঙে না। ১.৮, ২.২ ও ২.৮ লিটারের ৩টি বিভিন্ন সাইজের এই রাইস কুকারের বডিতে রয়েছে মেটালিক ফিনিস, যা বছরের পর বছর রাইস কুকারকে রাখে নতুনের মতো। ওয়ালটনের ওই রাইস কুকারে আছে ইলেকট্রিক শক প্রুফ বডি, ফলে এতে স্পর্শ করলেও শক লাগবে না। পিএপিই সিরিজের নতুন এই রাইস কুকারের মডেলগুলো হলো ডব্লিউআরসি-পিএপিই১৮, ডব্লিউআরসি-পিএপিই২২ ও ডব্লিউআরসি-পিএপিই২৮। এসব রাইস কুকারের মূল্য রয়েছে সবার ক্রয়সীমার মধ্যেই।

ওয়ালটন কিচেন অ্যাপ্লায়েন্সের সিইও মোহাম্মদ মাহফুজুর রহমান জানান, ওয়ালটন কিচেন অ্যাপ্লায়েন্সে ক্রেতাদের ব্যাপক সাড়া পাওয়ায় নতুন মডেলের এসব রাইস কুকার বাজারে আনা হয়েছে। দেশের সর্বত্র ওয়ালটন শোরুমগুলোতে ক্রেতারা পাচ্ছেন বৈচিত্রময় ডিজাইন ও অত্যাধুনিক প্রযুক্তির উন্নতমানের সর্বোচ্চ সংখ্যক মডেলের কিচেন অ্যাপ্লায়েন্স। রাইস কুকার, গ্যাস স্টোভ, ইন্ডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, হট প্লেট কুকার, কিচেন কুকওয়ার, মাল্টিকুকার ও প্রেসার কুকারসহ সব ধরনের ওয়ালটন পণ্যের প্রতি ক্রেতা আকর্ষণ বাড়ছে। পণ্য উৎপাদনে উন্নতমান নিশ্চিত করাই ওয়ালটনের এসব সাফল্যের পেছনে কাজ করছে।

ওয়ালটন কিচেন অ্যাপ্লায়েন্সের আরঅ‌্যান্ডডি প্রধান মোহাম্মদ ইউসুফ ইকবাল বলেন, ‘নতুন মডেলের রাইস কুকারে রয়েছে সেফটি থার্মোস্ট্যাট, যা বাজারের অন্যান্য সাধারণ রাইস কুকারে থাকে না। সেফটি থার্মোস্ট্যাটের বৈশিষ্ট্য হচ্ছে এটি উচ্চ তাপমাত্রা রোধ করে দীর্ঘদিন ব্যবহার উপযোগী রাখে। এতে ব্যবহৃত হয়েছে হিট রেজিস্টার কোটিং, যা ৫ বছরের বেশি সময় ধরে মরিচা পড়া থেকে রোধ করে। নন স্টক ইনার পটের জন্য পাত্রে ভাত লেগে থাকে না। রয়েছে অধিক পুরুত্বের ইনার পট। আছে মাইক্রো সুইচ, যা রাইস কুকারটির ব্যবহারকে সহজ করে। এসব কারণে নিশ্চিন্তে কেনা যায় নতুন এই রাইস কুকার।’

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারাদেশে ওয়ালটনের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। যেখানে কাজ করছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্ট। 

ঢাকা/মাহফুজ/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ