ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আদালতে ইভ্যালির চেয়ারম্যান ও সিইও

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ১৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:২৭, ১৭ সেপ্টেম্বর ২০২১
আদালতে ইভ্যালির চেয়ারম্যান ও সিইও

অর্থ আত্মসাতের মামলায় গ্রেপ্তার ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) আদালতে হাজির করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য রাসেল ও শামীমাকে ১০ দিন করে রিমান্ড চেয়েছে  পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার পর তাদের আদালতে নিয়ে আসা হয়। তাদের ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের হাজতখানায় রাখা হয়েছে। বিকেল ৩ টার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে তোলা হবে। 

সিএমএম আদালতের হাজতখানার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা শহীদুল ইসলাম এ তথ্য জানান।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব।  অভিযান শেষে বিকেল ৫টা ২০ মিনিটে রাসলে ও তার স্ত্রী শামীমাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে আরিফ বাকের নামে এক গ্রাহক বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৯ মে থেকে জুন মাস পর্যন্ত মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন আরিফ বাকের। এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তিনি পাননি। কাস্টমার কেয়ারে ফোন দিয়েও এর সমাধান পাননি। অফিসে গিয়ে তাদের প্রতিনিধির সঙ্গে কথা বললে তারা সঠিক কোনো জবাব দিতে পারেনি। এমনকি প্রতিষ্ঠানের প্রধান কর্তাব্যক্তির সঙ্গেও কেউ দেখা করতে দেয়নি। বারবার এ চেষ্টা করা হলেও ইভ্যালির পক্ষ থেকে খারাপ ব্যবহার করা হয় তার সাথে।

মামুন/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়