ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

উচ্ছ্বসিত শান্ত

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৭ ৫:১৮:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৭ ৫:১৮:১৭ পিএম

শাকিব খান, আমিন খান, শাকিল খান, জায়েদ খানসহ প্রায় ডজনখানেক খানের সঙ্গে এবার যুক্ত হয়েছেন শান্ত খান। গতকাল শান্ত খান অভিনীত প্রথম সিনেমা ‘প্রেম চোর’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এরপর রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়িয়েছেন তিনি। এসময় দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন এই নবাগত।

শান্ত খান বলেন, ‘আলহামদুলিল্লাহ! প্রেম চোর মুক্তির প্রথম দিনেই ভালো সারা পাচ্ছি। বলা চলে অসাধারণ রেসপন্স! আনন্দে আপ্লুত আমি! আমি ধন্যবাদ দেব পরিচালক উত্তম আকাশ স্যারকে। এই সাফল্যে সিনেমাটির কলাকুশলীসহ সবার প্রতি কৃতজ্ঞতা, যাদের পরিশ্রম ছাড়া সার্থক হওয়া সম্ভব ছিল না। অসংখ্য ধন্যবাদ দর্শকদের, যারা আমার অভিনীত প্রথম সিনেমায়ই সাড়া দিয়েছেন, ভালোবাসা দিয়েছেন। ধন্যবাদ শাপলা মিডিয়াকে।’

‘প্রেম চোর’ সিনেমায় শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন পাঞ্জাবি মেয়ে নেহা আমান দ্বীপ। গত ১০ ফেব্রুয়ারি বিএফডিসির ২নং ফ্লোরে গানের শুটিংয়ের মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু হয়। রোমান্টিক এই গানের কোরিওগ্রাফি করেন কলকাতার জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় শান্ত-নেহা ছাড়াও অভিনয় করেছেন ওপার বাংলার অভিনয়শিল্পী রজতাভ দত্ত, সুপ্রিয়সহ অনেকে।

চিত্রনায়ক হওয়ার লক্ষ্যে এক বছর কলকাতায় গ্রুমিং করেন শান্ত। এছাড়া শ্রাবন্তী ও সানি লিওনের সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এদিকে নেহা কলকাতার জি-বাংলা চ্যানেলের দর্শকপ্রিয় সিরিয়াল ‘স্ত্রী’-এর নায়িকা চরিত্রে অভিনয় করে বাংলাদেশি টিভি দর্শকের কাছেও পরিচিত মুখ।

 

ঢাকা/রাহাত সাইফুল/তারা