ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

বিমানে চেপে শ্বশুর বাড়িতে পূজা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিমানে চেপে শ্বশুর বাড়িতে পূজা

অর্ণব দাস অন্তু ও বাঁধন সরকার পূজা

রাহাত সাইফুল : জনপ্রিয় কন্ঠশিল্পী বাঁধন সরকার পূজা। গতকাল ১ ফেব্রুয়ারি দীর্ঘদিনের প্রেমিক মডেল অর্ণব দাস অন্তুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন এ গায়িকা।

রাজধানীর একটি কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উভয় পরিবারের সম্মতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূজা। আজ (২ ফেব্রুয়ারি) শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বেসরকারি বিমানে চেপে স্বামীর সঙ্গে চট্টগ্রামে শ্বশুর বাড়ি গিয়েছেন তিনি। এমন সময় রাইজিংবিডির সঙ্গে মোবাইল ফোনে কথা হয় এ সংগীতশিল্পীর।

এ সময় পূজা জানান, ‘তিনি মাত্র চট্টগ্রাম বিমান বন্দরে নেমেছেন। তার সামনেই শ্বশুরসহ শ্বশুর বাড়ির লোকজন তাদের রিসিভ করতে দাঁড়িয়ে আছেন।’ সঙ্গত কারণেই সংক্ষিপ্ত কথায় ফোনটি রাখতে হয়। সংক্ষিপ্ত কথায় তিনি তাদের নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন।

অর্ণব অন্তু ওয়ালটন মাইক্রো টেক কর্পোরেশনে ব্র্যান্ড ডেভেলপমেন্ট অফিসার হিসেবে নিয়োজিত আছেন। মডেল হিসেবে তিনি প্রথম নজর কাড়েন মারিয়া নূর-ইরেশ যাকেরের সঙ্গে ‘এখানেই ডট কম’-এর একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে।



২০১৬ সালের মাঝামাঝিতে প্রকাশ হওয়া পূজার ‘অবুঝ পাখি’ গানে মডেল হয়েছিলেন অন্তু। সেখান থেকেই বন্ধুত্বের শুরু। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এরপর তা বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ায়।

খুব শিগগিরই নতুন একক অ্যালবাম নিয়ে হাজির হবেন পূজা। তার আগে বেলাল খানের সঙ্গে ‘দোজখ’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হবে। অন্যদিকে সম্প্রতি সাদ শাহর সুর ও সংগীতায়োজনে ‘খুঁজে যাই’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন পূজা।

রিয়েলিটি শো ‘সেরা কণ্ঠ’র মাধ্যমে ২০০৮ সালে পরিচিতি পান বাঁধন সরকার পূজা। তখন নবম শ্রেণিতে পড়তেন, এখন বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের শেষের দিকে আছেন।



রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়