ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

ওজন কখনোই সমস্যা মনে হয়নি : সোনাক্ষী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৬, ১২ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওজন কখনোই সমস্যা মনে হয়নি : সোনাক্ষী

সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সালমান খানের বিপরীতে দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন।

তবে শারীরিক গড়নের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই বিদ্রূপের মুখে পড়তে হয়েছে এ অভিনেত্রীকে। যদিও এ অভিনেত্রী মনে করেন, শারীরিক গড়ন ছাড়াও মানুষের মধ্যে অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে।

সম্প্রতি ভারতীয় একটি রেডিও স্টেশনে দেয়া সাক্ষাৎকারে সোনাক্ষী সিনহা বলেন, ‘চেহারা ছাড়াও একজন মানুষের মধ্যে অনেক বিষয় রয়েছে। আমি অন্যদের তুলনায় একটু ভিন্ন কারণ আমি মুদ্রার দুই পিঠই দেখেছি। শৈশবে আমার অনেক ওজন ছিল। যদিও এটা কখনোই আমার সমস্যা মনে হয়নি। আমার ওজন কত কেজি এবং কতটুকু ওজন কমাতে হবে এ নিয়ে আমি কখনোই চিন্তা করতাম না, যদিও মানুষ বারবার এসব নিয়ে আমাকে বলত। যেগুলোতে দক্ষ ছিলাম আমি সব সময় সেই বিষয়গুলোর দিকে মনোনিবেশ করতাম। এ কারণে কখনোই স্লিম হওয়ার জন্য চাপ অনুভব করিনি।’

যদিও আগের তুলনায় বর্তমানে যথেষ্ট ওজন কমিয়েছেন ৩১ বছর বয়সি সোনাক্ষী। তবে সুস্বাস্থ্যের বিষয়টি তিনি সবসময় গুরুত্ব দেন।

সোনাক্ষী অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা হ্যাপি ফির ভাগ যায়েগি। এটি পরিচালনা করেছেন ‍মুদাস্সার আজিজ। এছাড়া করণ জোহরের কলঙ্ক সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।



রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৮/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়