RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭ ||  ১৩ জমাদিউস সানি ১৪৪২

১২৫ কোটি রুপিতে ডিজিটাল প্ল্যাটফর্মে অক্ষয়ের ‘লক্ষ্মী বোম্ব’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ২৯ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
১২৫ কোটি রুপিতে ডিজিটাল প্ল্যাটফর্মে অক্ষয়ের ‘লক্ষ্মী বোম্ব’

লকডাউনের কারণে ভারতে সকল প্রেক্ষাগৃহ বন্ধ। মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলো নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। এই অবস্থায় প্রেক্ষাগৃহের বিকল্প হিসেবে ডিজিটাল প্ল্যাটফর্মে ঝুঁকছেন নির্মাতারা।

এবার বিকল্প পথে অর্থাৎ জিটিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি অভিনীত সিনেমা ‘লক্ষ্মী বোম্ব’। শোনা যাচ্ছে, ১২৫ কোটি রুপিতে সিনেমার স্বত্ব বিক্রি হয়েছে।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘হ্যাঁ এটা সত্য। সিনেমাটি এখন হট স্টারে প্রিমিয়ার হবে। শুরুতে চুক্তি নিয়ে একটু সমস্যা হয়েছিল তবে এখন সবাই একমত হয়েছেন। সিনেমাটি অনলাইনেই মুক্তি পাবে।’

তবে ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ এখনো বাকি। সূত্রটি বলেন, ‘সিনেমা শেষ করতে প্রায় এক মাস সময় প্রয়োজন। কিছু পোস্ট প্রোডাকশনের কাজ বাকি রয়েছে এবং লকডাউন শেষ হলেই তা শুরু হবে। লকডাউন শেষ হওয়ার এক মাসের মধ্যে সিনেমাটি মুক্তির সম্ভাবনা নেই। তাই মুক্তির তারিখ এখনো ঠিক হয়নি।’

সিনেমাটির স্বত্ব বিক্রি প্রসঙ্গে সূত্রটি বলেন, “সাধারণত বড় বাজেটের সিনেমাগুলোর স্বত্ব সর্বোচ্চ ৬০-৭০ কোটি রুপিতে বিক্রি হয়। যেহেতু সিনেমাটি সিনেমা হলে মুক্তি পাচ্ছে না তাই তারা মোটা অঙ্কে এটি কিনেছে। ‘লক্ষ্মী বোম্ব’ ১২৫ কোটি রুপিতে ডিজিটাল প্ল্যাটফর্মে বিক্রি হয়েছে। যদিও ডিজিটাল প্ল্যাটফর্মের হিসেবে এটি অনেক বেশি কিন্তু এটি ভুলে গেলে চলবে না সিনেমা হলে এর আয় ২০০ কোটি রুপির উপরে হতে পারত। সিনেমার টিম মোট যে লাভ করত এটি তুলনামূলক অনেক কম।”

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার ‘কাঞ্চানা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী বোম্ব’। এটি পরিচালনা করছেন রাঘব লরেন্স। প্রযোজনায় রয়েছে অ্যা কেপ অব গুড ফিল্মস প্রোডাকশন, সাবিনা এন্টারটেইনমেন্ট, তুষার এন্টারটেইনমেন্ট হাউস। সিনেমাটির পরিবেশনায় রয়েছে ফক্স স্টার স্টুডিওস।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়