ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ২১ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন

‘স্টাইলিশ স্টার’ আল্লু অর্জুন। তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এটি পরিচালনা করছেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত পরিচালক সুকুমার।

‘পুষ্পা’ সিনেমাটি পুরো ভারতেই মুক্তি পাবে। তাই এটি নিয়ে বেশ আশাবাদী আল্লু ও নির্মাতারা। ইতোমধ্যে প্রকাশিত সিনেমার ফার্স্ট লুক দর্শকের মধ্যে বেশ কৌতূহল তৈরি করেছে।

সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নিচ্ছেন আল্লু অর্জুন। এর জন্য ৩৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংসের অংশীদারও থাকছেন এই অভিনেতা। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

জানা গেছে, ‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। করোনাভাইরাসের কারণে বর্তমানে ‘পুষ্পা’ সিনেমার শুটিং বন্ধ রয়েছে। আগস্টের শেষ অথবা সেপ্টেম্বরে এর শুটিং শুরু হতে পারে। সিনেমার সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

আল্লু অর্জুন তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’ সিনেমার জন্য ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। পাশাপাশি এই সিনেমার লভ্যাংশের ৪০ শতাংশ অংশীদার ছিল তার প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টস।

‘পুষ্পা’ ছাড়াও ‘আইকন’ সিনেমায় অভিনয় করবেন আল্লু অর্জুন। শ্রীরাম বেনু পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন রাজু।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়