ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘দুঃখ একটাই আমাকে বয়কট করা হলো’

প্রকাশিত: ০৬:১১, ২০ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘দুঃখ একটাই আমাকে বয়কট করা হলো’

‘নিজেদের ও সংগঠনের অস্তিত্ব রক্ষার্থে আমাদের প্রতিবাদ সভা করতে হচ্ছে। কোনো বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি থাকার পরেও সবাইকে নিয়ে ঐক্য হতে চাই। আমরা কোনো রকম দলাদলি, হিংস্রতা, বিদ্বেষ চাই না। আমরা চাই চলচ্চিত্রের উন্নয়ন। আমাদের শিল্পী সমিতির মূল কাজ শিল্পীদের স্বার্থ সংরক্ষণ। আমরা সবাইকে সম্মান করে কাজ করে যাচ্ছি।’—কথাগুলো বলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

দুঃখ করে মিশা সওদাগর বলেন, ‘দুঃখ একটাই আমাকে বয়কট করা হলো! জায়েদের যদি কোনো অন্যায় থাকে, আমাদের লিখিত আকারে দিতেন। আমরা নিজেরা বসে সমস্যার সমাধান করতাম। আমরা চলচ্চিত্রের এই ক্রান্তিকালে শান্তি চাই। আমরা শিগগির ক্ষণিকের ভুলটাকে শুধরে নেব। যদি না হয়, তাহলে সাংগঠনিকভাবে আমরা সাত দিনের কর্মবিরতিতে যাবো।’

এর আগে চলচ্চিত্রের ‘স্বার্থ বিরোধী’ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে অবাঞ্ছিত ঘোষণা করে চলচ্চিত্রের ১৮ সংগঠন। গত ১৫ জুলাই বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়।

তারই প্রতিবাদে রোববার (১৯ জুলাই) সন্ধ্যায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে সংবাদ সম্মেলনের আয়োজন করে শিল্পী সমিতি। এ সময় এসব কথা বলেন মিশা সওদাগর।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়