ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

হৃতিকের সঙ্গে জুটি বাঁধছেন কৃতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২০, ৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
হৃতিকের সঙ্গে জুটি বাঁধছেন কৃতি

হৃতিক রোশান ও কৃতি স্যানন

বলিউডের বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি ‘কৃষ-ফোর’। জনপ্রিয় ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি এটি। এতে নায়ক চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশান। কিন্তু নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা।

শোনা যাচ্ছে, ‘কৃষ-ফোর’ সিনেমায় হৃতিকের সঙ্গে পর্দায় হাজির হবেন অভিনেত্রী কৃতি স্যানন। ইতোমধ্যে নাকি চুক্তিও সম্পন্ন করেছেন এই অভিনেত্রী। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। এছাড়া এর আগেও সিনেমাটিতে কৃতির অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিল।

এদিকে ‘কৃষ-থ্রি’ সিনেমায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, সিনেমাটিতে তাকেও নিতে চাইছেন নির্মাতারা। কিন্তু এই অভিনেত্রীকে রাজি করাতে বেশ বেগ পেতে হচ্ছে তাদের।

জানা গেছে, ‘কৃষ-ফোর’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতা রাকেশ রোশান। বর্তমানে এর প্রি-প্রোডাকশনের কাজ চলছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু হবে। টাইম ট্রাভেলিং নিয়ে তৈরি হয়েছে সিনেমার গল্প। এতে একদল সুপার ভিলেনের সঙ্গে লড়বেন হৃতিক। সিনেমাটির ভিএফএক্স-এর কাজ করবে শাহরুখ খানের রেড চিলিস প্রোডাকশন।

অন্যদিকে কৃতি অভিনীত পরবর্তী সিনেমা ‘মিমি’। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া একটি মারাঠি সিনেমার রিমেক এটি। সিনেমাটি পরিচালনা করছেন লক্ষণ উতেকর। ম্যাডক ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন— পঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠক, মনোজ পাহওয়া ও জনপ্রিয় মারাঠি অভিনেত্রী সাঈ তামহাঙ্কর।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়