ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নায়িকাদের ঘিরে মহেশ ভাটের যত বিতর্ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৭, ৩০ আগস্ট ২০২০   আপডেট: ১২:৩৩, ৩০ আগস্ট ২০২০
নায়িকাদের ঘিরে মহেশ ভাটের যত বিতর্ক

রিয়ার সঙ্গে মহেশ ভাটের ভাইরাল ছবি (ইন্টারনেট থেকে সংগৃহীত)

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নানা কারণে আলোচনায় নির্মাতা মহেশ ভাট। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে এই নির্মাতার ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে বলিপাড়ায় নানা গুঞ্জন চাউর হয়েছে। এছাড়া সুশান্ত ভক্তরাও এই অভিনেতার মৃত্যুর পেছনে মহেশের হাত রয়েছে বলে ধারণা করছেন।

তবে নায়িকাদের জড়িয়ে মহেশ ভাটের বিতর্ক নতুন কিছু নয়। পারভিন ববি, কঙ্গনা রাণৌত, এমনকি নিজের মেয়ে পূজা ভাটকে ঘিরে বিভিন্ন সময়ে বিতর্কে জড়িয়েছেন তিনি।

চলুন জেনে নিই নায়িকাদের জড়িয়ে মহেশ ভাটের যত বিতর্ক:

পারভিন ববি: বিবাহিত হওয়া সত্ত্বেও অভিনেত্রী পারভিন ববির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মহেশ ভাট। প্রায় তিন বছর লিভ টুগেদার করেছেন তারা। কিন্তু প্রতারিত হওয়ায় ভেঙে পড়েছিলেন ববি। শুধু তাই নয়, ববির সঙ্গে সম্পর্ক নিয়ে মহেশ ভাট নির্মাণ করেন সেমি-অটোবায়োগ্রাফি সিনেমা ‘অর্থ’। এতে ববি আরো ভেঙে পড়েন। পরবর্তী সময়ে সিজোফ্রেনিয়ায় আক্রান্ত হন। ২০০৫ সালের ২২ জানুয়ারি নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় এই অভিনেত্রীকে পাওয়া যায়। পারভিন ববির জীবনের এই করুণ পরিণতির জন্য অনেকেই মহেশ ভাটকে দোষারোপ করেন।

পূজা ভাট: সম্পর্কে নিজের মেয়ে হলেও এই নায়িকার সঙ্গে মহেশ ভাট বিতর্ক জড়িয়েছেন। ম্যাগাজিনের প্রচ্ছদের পূজার ঠোঁটে চুম্বনরত অবস্থায় মহেশ ভাটের একটি ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছিল। এখানেই শেষ নয়, এক সাক্ষাৎকারে মহেশ ভাট বলেছিলেন, পূজা তার মেয়ে না হলে তাকে বিয়ে করতেন তিনি।

কঙ্গনা রাণৌত: ভাট পরিবারের প্রযোজনা প্রতিষ্ঠান বিশেষ ফিল্মসের ‘গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে কঙ্গনার অভিষেক হয়। এরপর প্রযোজনা প্রতিষ্ঠানটির ‘ওহ লামহে’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। কিন্তু কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল অভিযোগ করেন, ‘ওহ লামহে’র পর মহেশ ভাটের লেখা ‘ধোকা’ সিনেমায় অভিনয় করতে কঙ্গনা অস্বীকৃতি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে তার অফিসে কঙ্গনার সঙ্গে চিৎকার করে কথা বলেছিলেন এই নির্মাতা। শুধু তাই নয়, ‘ওহ লামহে’ সিনেমার প্রিভিউ দেখতে গেলে থিয়েটারে কঙ্গনাকে লক্ষ্য করে জুতা ছুড়েছিলেন মহেশ ভাট।

রিয়া চক্রবর্তী: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া ও মহেশ ভাটের সম্পর্ক নিয়ে বেশি আলোচনা হয়। কিন্তু ২০১৮ সালেই রিয়ার সঙ্গে মহেশ ভাটের কিছু ছবি বিতর্কের জন্ম দেয়। ‘সড়ক’ সিনেমাখ্যাত এই নির্মাতার জন্মদিনে ছবিগুলো পোস্ট করেছিলেন রিয়া। এতে দেখা যায়, এই অভিনেত্রী মহেশ ভাটের কোলে বসে আছেন, তার কাঁধে মহেশের মাথা। সুশান্তের মৃত্যুর পরও ছবিগুলো ভাইরালও হয়। এছাড়া সম্প্রতি নির্মাতা মহেশ ভাটের সঙ্গে রিয়ার হোয়াটঅ্যাপ মেসেজ ফাঁস হয়। এতে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকেই ধারণা করছেন, এই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রিয়া জানান, মহেশ ভাট তার বাবার মতো। 

জিয়া খান: বলিউড অভিনেত্রী জিয়া খান। ‘হাউসফুল’, ‘গজনি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। ২০১৩ সালে ৩ জুন নিজ ফ্ল্যাটে এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ পাওয়া যায়। সম্প্রতি মহেশ ভাটের সঙ্গে জিয়ার একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, জিয়াকে জড়িয়ে আছেন মহেশ ভাট। এই সময় জিয়া বেশ অস্বস্তিবোধ করছিলেন বলে মনে হয়। ভিডিওটি ভাইরাল হওয়ার পর জিয়া খানের সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগসাজশ মেলানোর চেষ্টা করেন নেটিজেনরা।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়