ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সালমানের ৪৫০ কোটি রুপির চুক্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৪, ৩ সেপ্টেম্বর ২০২০
সালমানের ৪৫০ কোটি রুপির চুক্তি

বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমার পাশাপাশি ‘বিগ বস’ রিয়েলেটি শোয়ের সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন। শোনা যাচ্ছে, জনপ্রিয় এই শোয়ের এবারের সিজনের জন্য ৪৫০ কোটি রুপির চুক্তি করেছেন সালমান খান।

বেশ কিছুদিন ধরেই ‘বিগ বস ১৪’-তে সালমানের পারিশ্রমিক কত হবে তা নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। এ প্রসঙ্গে একটি সূত্র মিড-ডে পত্রিকায় বলেন, ‘সালমান গত সিজনে প্রতি পর্বের জন্য সাড়ে ১৫ কোটি রুপি নিয়েছেন। এইবার তা বাড়িয়ে প্রতি পর্বের জন্য ২০ কোটি রুপি নিচ্ছেন। তিন মাসের এই অনুষ্ঠানের জন্য ৪৮০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন সালমান। তবে নির্মাতারা ৪৫০ কোটি রুপিতে চুক্তি চূড়ান্ত করেছেন।’

এখানেই শেষ নয়, নির্দিষ্ট সময়ের মধ্যে শুটিং শেষ না হলে বাড়তি পারিশ্রমিক নিবেন সালমান। সূত্রটি বলেন, ‘গত সিজনে ১০ পর্ব বেশি হয়েছিল। প্রতিদিনের জন্য এই অভিনেতা সাড়ে সাত কোটি রুপি নিয়েছিলেন। এবারো যদি ১২ সপ্তাহের মধ্যে শুটিং শেষ না হয়, তাহলে সালমানের টিম ও প্রযোজকরা বাড়তি পারিশ্রমিক নিয়ে আলোচনা করবেন।’

জানা গেছে, প্রতি শনিবার ফিল্ম সিটিতে ‘বিগ বিস’ রিয়েলিটি শোয়ের শুটিং করবেন সালমান। সেখানে তার থাকার জন্য বিশেষ ঘর বানানো হয়েছে। উইকেন্ডে সেখানেই থাকবেন এই অভিনেতা।

এদিকে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের এবারের সিজনে প্রতিযোগী হিসেবে কারা থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যক্তি, জনপ্রিয় টিকটকার ও ইউটিউবারদের প্রতিযোগী হিসেবে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে। আগামী মাস থেকে এই অনুষ্ঠানের সম্প্রচার শুরুর কথা রয়েছে।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়