ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অক্টোবরে ক্যামেরার সামনে দাঁড়াবেন যোদ্ধা রাজা অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:০৭, ৭ সেপ্টেম্বর ২০২০
অক্টোবরে ক্যামেরার সামনে দাঁড়াবেন যোদ্ধা রাজা অক্ষয়

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। করোনা প্রকোপের কারণে দীর্ঘ দিন শুটিং বন্ধ রেখেছিলেন তিনি। বিরতি ভেঙে শুটিংয়ে ফিরেছেন এই অভিনেতা। বর্তমানে বেশ কটি সিনেমার কাজ অক্ষয় কুমারের হাতে রয়েছে। এর মধ্যে ‘বেল বটম’ সিনেমার শুটিং এখন স্কটল্যান্ডে করছেন তিনি।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, ‘পৃথ্বীরাজ চৌহান’ সিনেমার শুটিং আগামী অক্টোবরে শুরু করবে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। এ লটের শুটিংয়ে অংশ নেবেন অক্ষয় কুমার।

সিনেমারটির এক ক্র সংবাদমাধ্যমটিকে বলেন—শুটিংয়ের জন্য সবকিছু এখন প্রস্তুত। অক্টোবরে ‘পৃথ্বীরাজ চৌহান’ সিনেমার শুটিং শুরু হবে। করোনা পরবর্তী শিডিউলে অক্ষয় স্যার ও সোনু স্যার অংশ নেবেন।

সিনেমাটিতে বড় একটি যুদ্ধের দৃশ্য রয়েছে। কিন্তু এই দৃশ্যের শুটিংয়ের পরিকল্পনা পরিবর্তন করা হয়েছে। এ প্রসঙ্গে সিনেমাটির টিমের এক সদস্য বলেন—একটি যুদ্ধের দৃশ্য রয়েছে, যাতে শতশত শিল্পীর কাজ করার কথা ছিল। সম্ভবত এখন কম্পিউটার গ্রাফিক্সে এই দৃশ্যের শুট করা হবে।

যোদ্ধা রাজা পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে নির্মিত হচ্ছে ‘পৃথ্বীরাজ চৌহান’ সিনেমা। পৃথ্বীরাজের স্ত্রী সংযুক্তার চরিত্রে অভিনয় করছেন ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি চিল্লার। যশ রাজ ফিল্মসের হাত ধরে বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। সিনেমাটির বড় অংশজুড়ে পৃথ্বীরাজ-সংযুক্তার প্রেম কাহিনি থাকবে বলে শোনা যাচ্ছে। এটি পরিচালনা করছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। আগামী ১৩ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়