RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

প্রধানমন্ত্রীর জন্মদিনে তারকাদের শুভেচ্ছা

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:৩৯, ২৮ সেপ্টেম্বর ২০২০
প্রধানমন্ত্রীর জন্মদিনে তারকাদের শুভেচ্ছা

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। শুভ এই দিনে ফুলেল শুভেচ্ছায় ভাসছেন বঙ্গবন্ধুকন্যা। সোশ্যাল মিডিয়ায় দেশের সব শ্রেণী-পেশার মানুষ প্রিয় নেত্রীকে শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। এ তালিকায় পিছিয়ে নেই শোবিজ অঙ্গনের তারকারাও। 

চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা ফেসবুক পেজে লিখেছেন: ‘শুভ জন্মদিন গণতন্ত্রের মানসকন্যা, মমতাময়ী জননেত্রী, বিদ্যানন্দিনী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপা। যতদিন আপনার হাতে আছে এই দেশ, পথ হারাবে না বাংলাদেশ। আপা আমি আপনার স্নেহধন্য এটাই আমার জীবনে সবচাইতে বড় প্রাপ্তি। আপনি সবসময় ভালো থাকুন, সুস্থ থাকুন মহান আল্লাহ তাআলার কাছে এটাই প্রার্থনা করি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু বাংলাদেশ চিরজীবী হোক।’

মিশা সওদাগর চলচ্চিত্রে এ সময়ের সবচেয়ে জনপ্রিয় খলনায়ক। তিনি ফেসবুকে ‘আল্লাহ আপনাকে নেক হায়াত দান করুক। আমিন। শুভ জন্মদিন’ লিখে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। চিত্রনায়ক ওমর সানি লিখেছেন: ‘আপনার দীর্ঘায়ু কামনা করছি। আমিন।’ 

অভিনেত্রী নিপুণ প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তিনি প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন: ‘আপনার হাতেই নিরাপদ আমরা, নিরাপদ আমার সোনার বাংলাদেশ। মহান আল্লাহ সবসময় আপনাকে সুস্থ ও সুন্দর রাখুন!’ জায়েদ খান ‘শিল্পীদের ভরসাস্থল’ উল্লেখ করে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

চিত্রনায়িকা পপি এবং চিত্রনায়ক সাইমন সাদিক স্ট্যাটাস দিয়েছেন ‘শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী। আপনার হাতেই নিরাপদ আমরা, নিরাপদ আমার সোনার বাংলাদেশ। মহান আল্লাহ সবসময় আপনাকে সুস্থ ও সুন্দর রাখুন।’ এছাড়াও প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে, তাঁর দীর্ঘজীবন এবং সুস্থতা কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী শামীমা তুষ্টি, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, আফজাল শরীফসহ অনেকেই। 

ঢাকা/রাহাত সাইফুল/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়