RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে যা বললেন মিঠুনের পুত্রবধূ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:২৭, ১৭ অক্টোবর ২০২০
স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে যা বললেন মিঠুনের পুত্রবধূ

জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগে তার বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিয়ারা থানায় মামলা দায়ের হয়েছে।

এদিকে ২০১৮ সালে অভিনেত্রী মাদালসা শর্মাকে বিয়ে করেন মহাক্ষয়। স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে মিঠুনের পুত্রবধূ বলেন, ‘কিসের জন্য মামলা দায়ের হয়েছে? এটি একদমই সত্য নয়। এগুলো পুরোনো কথা। তিন বছর আগে এগুলো হয়েছে। এই বিষয় নিয়ে আলোচনা এখন বন্ধ।’

নতুন করে মামলা দায়ের প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা এই মামলা সম্পর্কে এখনো কিছু জানি না।’

মহাক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছিলেন তিনি। জানা যায়, এই নারী একজন ভোজপুরি অভিনেত্রী। ২০১৫ সালে বাড়িতে ডেকে পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে তাকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মহাক্ষয়। এরপর চার বছর তাদের শারীরিক সম্পর্ক হয়। পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মহাক্ষয়কে বিয়ের জন্য চাপ দেন এই নারী। কিন্তু অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর পেয়ে মহাক্ষয় গর্ভপাত করানোর চাপ দেন। এতে রাজি না হলে কিছুদিন যাওয়ার পর তাকে ওষুধ খেতে দেন মিঠুনপুত্র। সেই ওষুধ খাওয়ার পরই অভিযোগকারীর গর্ভপাত হয়। 

এর আগে ২০১৮ সালে মহাক্ষয়ের বিয়ের সময় এই নারী এফআইআর দায়েরের চেষ্টা করেছিলেন। কিন্তু পুলিশ মামলা না নেওয়ায় দিল্লির রোহিনী আদালতে এ বিষয়ে আবেদন করেন। এরপর আদালত সকল প্রমাণাদি দেখে এই বিষয়ে তদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশেই বৃহস্পতিবার (১৫ অক্টোবর) মুম্বাইয়ের ওশিয়ারা থানায় মহাক্ষয়ের বিরুদ্ধে মামলা দায়ের হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়