RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৭ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

কারিনার লাখ টাকা মূল্যের যত জুতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৬, ২৮ নভেম্বর ২০২০
কারিনার লাখ টাকা মূল্যের যত জুতা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ফ্যাশন সচেতন হিসেবে তার খ্যাতি রয়েছে। ক্যারিয়ারের শুরু থেকেই তার প্রমাণ দিয়ে আসছেন এই বলিউড ডিভা। কখনো ব্যয়বহুল পোশাক, কখনো হাত ব্যাগ আবার কখনো জুতা কিনে আলোচনায় উঠে আসেন এই নায়িকা। কারিনা কাপুরের সংগ্রহে বেশ কিছু দামি জুতা রয়েছে। যেগুলোর দাম লাখ টাকার উপরে। এ অভিনেত্রীর ব্যয়বহুল এসব জুতা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

২০১৯ সালে ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে হাজির হয়েছিলেন কারিনা কাপুর খান। মেটালের বেল্টসহ হলুদ রঙের একটি গাউন পরেছিলেন তিনি। পায়ে ছিল ইতালির বিলাসবহুল জিউসেপ ব্র্যান্ডের জুতা। বাংলাদেশি টাকায় এর মূল্য ১ লাখ ৭২ হাজারের বেশি। আলেকজান্ডার ওয়াং ব্র্যান্ডের সম্পূর্ণ কালো রঙের এক জোড়া জুতা রয়েছে কারিনার। ২০১৮ সালের গ্রীষ্মকালে এ জুতা কিনেছিলেন তিনি। নেভি ব্লু রঙের স্যুটের সঙ্গে এ জুতা পরে প্রথম প্রকাশ্যে হাজির হন। বাংলাদেশি মুদ্রায় এর দাম ১ লাখ ৩৮ হাজার টাকা।

লন্ডনের বিখ্যাত ডিজাইনার নিকোলাস কার্কউড। তার ডিজাইন করা এক জোড়া লোফার কিনেছিলেন কারিনা। হলুদ রঙের এই লোফার পরে প্রথম এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হন কারিনা। এই লোফারের মূল্য প্রায় ১ লাখ ১৪ হাজার টাকা। ব্র্যান্ডের ওপর বিশ্বাস রেখে অন্যসব বিষয়ে মাথা না ঘামিয়ে এককথায় জুতা কিনতে আগ্রহী হয়ে যান ক্রেতারা। আর এমন নামকরা জুতার ব্র্যান্ডের মধ্যে অন্যতম হলো ইতালির গুচি। অভিনেত্রী কারিনা এই ব্র্যান্ডের জুতা পরে নজর কাড়েন ভক্তদের। তার সংগ্রহে থাকা এ জুতার মূল্য প্রায় ১ লাখ টাকা।

সম্প্রতি একটি পার্টিতে হলুদ রঙের এক জোড়া জুতা পরে হাজির হয়েছিলেন অন্তঃসত্ত্বা কারিনা কাপুর। সঙ্গে ধূসর রঙের টিউনিক পোশাক পরেছিলেন তিনি। কারিনার এই জুতায় বিলাসবহুল ব্র্যান্ড বোত্তেগা ভেনতার স্টিকার রয়েছে। যার মূল্য বাংলাদেশি টাকায় ১ লাখ ৫ হাজার টাকার বেশি।

সাইফ-কারিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলীর জন্মের পর মা কারিনাও দারুণ হিট! কয়েক মাস আগে এ অভিনেত্রী জানিয়েছেন, দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন তিনি। বর্তমানে নতুন অতিথির অপেক্ষায় এই অভিনেত্রী।

কারিনা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত ১৩ মার্চ মুক্তি পায় এটি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এরই মধ্যে কারিনা তার অংশের শুটিং শেষ করেছেন। এতে আমির খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কারিনা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়