RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

শ্রীলেখা গালিগালাজ করছেন কেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:০২, ২ ডিসেম্বর ২০২০
শ্রীলেখা গালিগালাজ করছেন কেন?

শ্রীলেখা

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। স্বভাবে তিনি ঠোঁটকাটা, তাই কোনো কথাই মুখে আটকায় না। কিন্তু তাই বলে গালিগালাজ করবেন! বিস্মিয়কর লাগলেও এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

হঠাৎ করে শ্রীলেখা কেন গালিগালাজ করছেন? মূল ঘটনা হলো, এ অভিনেত্রীর ছবি ব্যবহার করে দেবাশীষ বসু নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলেছে কেউ। সেই অ্যাকাউন্ট থেকে অনেককে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানো হচ্ছে। আর বিষয়টি নজর এড়ায়নি শ্রীলেখার। আর তাতেই ক্ষেপেছেন তিনি।  

দেবাশীষ বসু নামে ফেসবুক অ্যাকাউন্টের স্ক্রিনশট নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট করেছেন শ্রীলেখা। ক্যাপশনে জানতে চেয়েছেন, ‘আমার নাম কবে থেকে দেবাশীষ বসু হলো?’ পরের বাক্যে তিনি লিখেছেন—‘এই জারজের বিরুদ্ধে রিপোর্ট করুন।’

শ্রীলেখার অনুসারীরা তার পাশে দাঁড়িয়েছেন। ওই অ্যাকাউন্টের বিরুদ্ধে সবাই রিপোর্ট করবেন বলে মত প্রকাশ করেছেন। সাবিনা ইয়াসমীন নামে একজন লিখেছেন—‘চলো দলে দলে দেবাশীষ বসুর নামে রিপোর্ট করি। আর হ্যাঁ তোমার (শ্রীলেখা) মুখে গালাগালি শুনতে ভালো লাগে না। খালি ‘সোনা’ আর ‘দুষ্টু’ শুনতে চাই।’’ তবে শ্রীলেখার দাবি, যে যেমন তার সঙ্গে তেমন ব্যবহার করাই উচিৎ।

শ্রীলেখা ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—আমি ওই লোকটির প্রোফাইল দেখেছি। লোকটি বিকৃতমনস্ক। বেছে বেছে আমার গ্ল্যামারাস ছবিগুলো ব্যবহার করেছে, সঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়