ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

কারিনার বেবি বাম্পের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ১৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৮:১৭, ১৪ ডিসেম্বর ২০২০
কারিনার বেবি বাম্পের ছবি ভাইরাল

কারিনা কাপুর খান

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। তাদের ঘর আলো করে আসছে দ্বিতীয় সন্তান। গত ১২ আগস্ট এ খবর প্রকাশ্যে আসে। এরই মধ্যে একাধিকবার বেবি বাম্পসহ পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন কারিনা। এবার নিজেই বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী। যা নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল।

১৪ ডিসেম্বর কারিনা তার ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করেন। কারিনার এ সেলফিতে দেখা যায়, গোলাপী রঙের ট্র্যাক প্যান্টের সঙ্গে স্পোর্টস ব্রা পরেছেন। তাতে বেবি বাম্প স্পষ্ট হয়ে ফুটে ওঠেছে। ক্যাপশনে লিখেছেন—‘সেটে আমরা দুজন।’। ছবিটি পোস্ট করার ৩ ঘণ্টার মধ্যে এতে রিঅ্যাক্ট পড়েছে প্রায় সাড়ে ৬ লাখের বেশি। অনেকে মন্তব্য করে শুভ কামনা জানিয়েছেন কারিনা কাপুরকে।

একটি নামি পোশাকের ব্যান্ডের ফটোশুটে অংশ নেন কারিনা কাপুর। আর এই ফটোশুটের ফাঁকে নিজেই সেলফিবন্দি হন। এই পোশাক কোম্পানির অফিশিয়াল ইনস্টাগ্রামেও কারিনার আরেকটি ছবি পোস্ট করা হয়ছে। তাতেও কারিনা ভক্তরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।  

২০০৭ সালে অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে কারিনার সম্পর্কের শুরু। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর সাইফ-কারিনার দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে কারিনার বেবি বাম্পের এসব ছবি

কারিনা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত ১৩ মার্চ মুক্তি পায় এটি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এরই মধ্যে কারিনা তার অংশের শুটিং শেষ করেছেন। এতে আমির খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কারিনা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়