ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘কণ্ঠশিল্পী’ মেহজাবিন-নিশো

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:১৫, ২৩ ডিসেম্বর ২০২০
‘কণ্ঠশিল্পী’ মেহজাবিন-নিশো

‘শিল্পী’ নাটকের দৃশ্য

টিভি নাটকের আলোচিত জুটি মেহজাবিন চৌধুরী ও আফরান নিশো। অনেক নাটক-টেলিফিল্মে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তারা। নতুন বছরের জন্য নির্মিত একটি নাটকে আবারো জুটি বাঁধলেন। কিন্তু এবারের নাটকের বিষয়বস্তু একবারেই ভিন্ন। কারণ এই নাটকে তাদেরকে পথশিল্পীর চরিত্রে দেখা যাবে।

‘শিল্পী’ নামে এ নাটক পরিচালনা করেছেন মহিদুল মহিম। এ নির্মাতা বলেন—নিশো-মেহজাবিন দুজনেই এ নাটকে কণ্ঠশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন। তারা একই এলাকার রাস্তায়-রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে-মেয়ে, দুই কণ্ঠে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করেন। এজন্য তার জনপ্রিয়তা বেশি। সে তুলনায় মেহজাবিনের শ্রোতা কিছুটা কম। এসব নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। তারপর গল্প নতুন বাঁক নেয়।

গল্পের শেষের দিকে নানা ক্রাইসিস তৈরি হয়। বিষয়টি উল্লেখ করে এ নির্মাতা বলেন—গল্পের শেষের দিকে কোনো এক কারণে নিশো আর মেয়েদের মতো গাইতে পারে না। আর তারপর শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস।

এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। এ নাটকের স্থিরচিত্র প্রকাশ্যে আসার পর নেটিজেনদের মন কেড়েছেন মেহজাবিন-নিশো। সিএমভির ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী। তিনি জানান—আগামী জানুয়ারির মাঝামাঝি সময়ে আরটিভিতে প্রচার হবে নাটকটি। পাশাপাশি সিএমভির ইউটিউব চ্যানেল মুক্তি পাবে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়