ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরুণের চুম্বন দৃশ্য নিয়ে পরিচালক বাবার বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৩ জানুয়ারি ২০২১  
বরুণের চুম্বন দৃশ্য নিয়ে পরিচালক বাবার বক্তব্য

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। অভিনয় ক্যারিয়ারে বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা।

বরুণের বাবা ডেভিড ধাওয়ান একজন স্বনামধন্য নির্মাতা। বাবার পরিচালনায়ও কাজ করেছেন এই অভিনেতা। ‘ম্যায় তেরা হিরো’, ‘জুড়ওয়া টু’, ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমায় কাজ করেছেন এই বাবা-ছেলে জুটি।

এদিকে দিন বদলের সঙ্গে সঙ্গে বলিউডে রোমান্সের ধরনেরও পরিবর্তন এসেছে। এখন প্রায় সিনেমাতেই চুম্বন দৃশ্য দেখা যায়। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে বরুণ অভিনীত ‘কুলি নম্বর ওয়ান’। সিনেমাটিতে বাবার পরিচালনায় সারার সঙ্গে চুম্বন দৃশ্য করেছেন এই অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলেছেন ডেভিড ধাওয়ান।

এই নির্মাতা বলেন, ‘এটি খুব কঠিন কিছু নয় কারণ আমরা পেশাদার। যখন কাজ করি তখন কি করতে হবে আর করা উচিত হবে না এটি নিয়ে বরুণের সঙ্গে আলোচনা করি না। আমি তাকে শুধু বলি, এটা করতে হবে। চিত্রনাট্যে চুম্বন দৃশ্য প্রয়োজন হলে এটি আমাদের করতে হবেই। এতে দোষের কিছু নেই। ভারতীয় সিনেমায় এখন চুমুর দৃশ্য খুব বড় কিছু নয়। যখন পেশাদার হিসেবে সবকিছু করবেন এতে কোনো সমস্যা হবে না। ডানে, বামে, মাঝে তাকানো যাবে না। আমার ছেলে করছে, লজ্জা লাগছে—  আপনারা কী নিয়ে লজ্জা পাচ্ছেন? তেমন কোনো বিষয় নেই। নায়ক-নায়িকারা এখন এটি যেভাবে করছে তা খুবই স্বাভাবিক।’

গত ২৫ ডিসেম্বর ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমাটি মুক্তি পেয়েছে। তবে খুব বেশি সাড়া ফেলতে পারেনি এটি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়