RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

বরুণের বিয়ের দাওয়াত পাননি অমিতাভ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:১১, ২৩ জানুয়ারি ২০২১
বরুণের বিয়ের দাওয়াত পাননি অমিতাভ

বিয়ে করছেন জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। ২৪ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।

এদিকে করোনার কারণে ছোট করা হয়েছে বিয়েতে নিমন্ত্রিত অতিথির তালিকা। বরুণের পাশপাশি বাবা ডেভিড ধাওয়ান ও ভাই রোহিত ধাওয়ান ইন্ডাস্ট্রিতে অনেকদিন কাজ করছেন। তারা অত্যন্ত পরিচিত পরিবার। ফলে নিমন্ত্রিত লোকের সংখ্যা অনেক হবে এমনটাই ধারণা করা হচ্ছিল। বিশেষ করে করোনার কারণে কারো নাম বাদ গেলেও বলিউডের বিশেষ কিছু পরিবারের নাম তো থাকবেই- এমনটাই ধারণা করেছিলেন অনেকে। কিন্তু দেখা গেছে গুরুত্বপূর্ণ অনেকেই অতিথির তালিকা থেকে বাদ পড়েছেন।

জানা গেছে, বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন ও তার পরিবারের কোনো সদস্যই বরুণের বিয়েতে দাওয়াত পাননি। এছাড়া ডেভিড ধাওয়ানের অনেক সিনেমায় অভিনয় করেছেন গোবিন্দ। তিনিও নিমন্ত্রিত অতিথির তালিকায় নেই।

একটি সূত্র থেকে জানা যায়, বনি কাপুরের ছেলে অভিনেতা অর্জুন কাপুর নিমন্ত্রণ পেয়েছেন। কিন্তু বনি কাপুর পাননি। অনিল কাপুরের পরিবারের কেউ নিমন্ত্রণ পাননি। ডিজাইনার মনীশ মালহোত্রা বরুণের মায়ের খুব ঘনিষ্ঠ, তিনি দাওয়াত পেয়েছেন। নির্মাতা করন জোহর ও শশাঙ্ক খাইতানও তালিকায় আছেন। কিন্তু বচ্চন পরিবারের কাউকে বিয়েতে দাওয়াত দেওয়া হয়নি।

বলিউডের একজন স্বনামধন্য প্রযোজক বলেন, ‘এটা অনেকটা অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের মতো হবে। এ জন্য ডেভিড ধাওয়ানের ওপর অনেকেই রাগ করবেন।’

এদিকে সম্প্রতি একটি সূত্র জানায়, ছেলের বিয়ের নিমন্ত্রণপত্র ঠিক করতে হিমশিম খাচ্ছেন ডেভিড ধাওয়ান। কাকে তালিকায় রাখবেন আর কাকে বাদ দেবেন এই চিন্তায় নির্ঘুম রাত কাটছে তার।

মারুফ/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়