ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খবর ফাঁস, তারপরও বরুণের বিয়ে নিয়ে রাখঢাক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ২৩ জানুয়ারি ২০২১  
খবর ফাঁস, তারপরও বরুণের বিয়ে নিয়ে রাখঢাক

রোববার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল। কিন্তু এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

বিয়ের পর্ব অনেকটা গোপনেই সারতে চাইছেন বরুণ-নাতাশা। বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন শুধু ঘনিষ্ঠজনরা। পাশাপাশি, বিয়ের ছবি যেন ফাঁস না হয় এজন্য নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা।

পিংকভিলা ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গৃহকর্মী ও হোটেল স্টাফদের কড়াকড়িভাবে কোনো ছবি না তোলার নির্দেশ দিয়েছেন নাতাশা। তিনি চাইছেন না সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো ছবি ফাঁস হোক। শুধু তাই নয়, বিয়ের অনুষ্ঠানে আসার পর কোনো ফোন ব্যবহার না করার জন্য অনুরোধ করা হয়েছে।

এদিকে বরুণের বিয়ের ভেন্যুর বাইরে ভিড় করছেন ফটো সংবাদিকরা। তাদের ক্যামেরায় ধরা পড়ছে বিয়ের নানা আয়োজনের দৃশ্য। এছাড়া এক এক করে অতিথিরাও পৌঁছাচ্ছেন আলীবাগে বিয়ের ভেন্যুতে।

এদিকে করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টিতে জোর দিচ্ছেন দুই পরিবারের সদস্যরা। আমন্ত্রিত অতিথিদের সব রকম নিয়ম মেনে চলার অনুরোধ করেছেন তারা। পাশাপাশি ওয়েডিং প্ল্যানারদেরও সবকিছু সঠিকভাবে তদারকি করার নির্দেশ দেওয়া হয়েছে।

মারুফ/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়