ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শ্রদ্ধার বিয়ের ইঙ্গিত দিলেন বরুণ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ২৭ জানুয়ারি ২০২১  
শ্রদ্ধার বিয়ের ইঙ্গিত দিলেন বরুণ?

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করেছেন। এবার অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের বিয়ের ইঙ্গিত দিলেন তিনি।

বিয়ের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে বরুণকে শুভেচ্ছা জানাচ্ছেন তার সহকর্মী, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা। এর মধ্যে রোহান শ্রেষ্ঠাও রয়েছেন। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বরুণ ও নাতাশার ছবি পোস্ট করে রোহান লিখেছেন, ‘‘অভিনন্দন বরুণ ও নাতাশা। বরুণ ধাওয়ান তুমি অনেক ভাগ্যবান।’ জবাবে বরুণ লিখেছেন, ‘সত্যিই আমি ভাগ্যবান। আশা করব তুমিও তৈরি।’

অনেকদিন থেকে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে রোহানের প্রেমের গুঞ্জন উড়ছে। বরুণের এই মন্তব্যের পর বলিপাড়ায় নতুন করে তাদের নিয়ে চর্চা শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে, খুব শিগগির হয়তো গাঁটছড়া বাঁধবেন রোহান ও শ্রদ্ধা।

রোহান শ্রেষ্ঠা একজন তারকা ফটোগ্রাফার। প্রায়ই শ্রদ্ধার সঙ্গে দেখা যায় তাকে। গত জুনে করোনাভাইরাসের কারণে দেওয়া লকডাউন শিথিল করলে রোহানের সঙ্গে বাইক রাইডে বের হয়েছিলেন শ্রদ্ধা। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ছবিতে দেখা যায়, রোহান স্কুটি চালাচ্ছেন ও পেছনে বসে আছেন ‘আশিকি টু’ অভিনেত্রী।

যদিও রোহানের সঙ্গে বিয়ের গুঞ্জনটি এর আগে অস্বীকার করেছেন শ্রদ্ধা কাপুর। গত বছর এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এই মুহূর্তে আমি যে সিনেমাগুলো করছি সেগুলো ছাড়া কোনো কিছু নিয়ে চিন্তা করার সময় নেই। এটি শুধুই গুঞ্জন।’

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়