Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৩ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৮ ১৪২৭ ||  ১৮ রজব ১৪৪২

সাইমনের আর্তনাদ

প্রকাশিত: ১৮:০২, ২৩ ফেব্রুয়ারি ২০২১  
সাইমনের আর্তনাদ

সাইমন সাদিক

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক। বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এবার নতুন একটি সিনেমায় নাম লেখালেন তিনি। ‘আর্তনাদ’ নামে এ সিনেমা পরিচালনা করবেন গুণী নির্মাতা জাকির হোসেন রাজু। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমার মাধ্যমে দীর্ঘ আট বছর পর রাজুর সিনেমায় নাম লেখালেন সাইমন।

সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, ‘‘ভেতরে ভেতরে পুড়ে মরছিলাম কবে আমার ওস্তাদের সঙ্গে আবার সিনেমায় কাজ করা সুযোগ পাব! অবশেষে সেই আর্তনাদের অবসান হলো ‘আর্তনাদ’ চলচ্চিত্রের মাধ্যমে। আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যারের চলচ্চিত্রে দীর্ঘ ৮ বছর পর চুক্তিবদ্ধ হলাম। আলহামদুলিল্লাহ! আর সেটা সম্ভব হয়েছে আমাদের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার জন্য। আমার উপর আস্থা রাখার জন্য অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি মো. সেলিম খান সাহেবের কাছে।’’

গত বছর সাইমন সাদিক ‘জান্নাত’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’ প্রভৃতি। বতর্মানে ‘দায়মুক্তি’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত আছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সুস্মি রহমান।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়