ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মোদির সভায় মিঠুনের ফিল্মি ডায়লগ ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ৮ মার্চ ২০২১   আপডেট: ১৭:০১, ৮ মার্চ ২০২১

সব জল্পনার অবসান ঘটিয়ে রোববার (৭ মার্চ) ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন ‘মহাগুরু’ খ্যাত তারকা মিঠুন চক্রবর্তী। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমাবেশে উপস্থিত হয়ে দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করেন মিঠুন।

যোগদানের আনুষ্ঠানিকতা শেষে উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন মিঠুন। তার ফিল্মি কায়দার বক্তব্য উপস্থিত জনতার মাঝে দারুণ সাড়া ফেলে। অন্তর্জালে এটি এখন রীতিমতো ভাইরাল।

মিঠুন তার স্বপ্নের কথা জানিয়ে বক্তব্য শুরু করেন। মিঠুন চক্রবর্তী বলেন—আজকের দিনটি আমার কাছে স্বপ্নের মতো। আমি জোড়াবাগান থানার এমন একটি জায়গা থেকে এসেছি, যার দুদিকটাই অন্ধ। ঠিকানাটা ভেঙে ভেঙে লিখতে হতো নাহলে পোস্টম্যান বুঝতে পারতো না এটা কোথায়। আজ আমি যে মঞ্চে দাঁড়িয়ে আছি সেখানে ভারতবর্ষের বড় বড় নেতারা বসে আছেন। ভারতের সম্মানিত প্রধানমন্ত্রী কিছুক্ষণের মধ্যে এখানে পৌঁছে যাবেন। জোড়াবাগানে থাকাকালীন স্বপ্ন দেখেছিলাম, জীবন কিছু একটা করব। কিন্তু কখনো স্বপ্ন দেখিনি এই মঞ্চে আমি থাকব।

বক্তব্যের শেষ দিকে ফিল্মি কায়দায় বক্তব্য দেন মিঠুন। এ অভিনেতা বলেন—‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’—আমি জানি, আপনারা আমার এই ডায়লগ শোনার জন্য অপেক্ষা করছেন। এই ডায়লগ চলবে। আজ নতুন আরেকটি ডায়লগ দিচ্ছি। আমার ক্যাম্পেইন শুরুর আগে এটা মনে রাখবেন। মঞ্চে বসে থাকা বড় বড় নেতাদের দেওয়া ভাষণ এক করে একটা ডায়লগ বলব। আর সেটাই আমি। আমার নাম মিঠুন চক্রবর্তী। আমি যা বলি আমি তা করে দেখাই। ‘আমি জলঢোরাও নই, বেলেপোড়াও নই, আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।’ এবার কিন্তু এটাই হবে। দাদার প্রতি ভরসা রাখবেন। আমার কথায় বিশ্বাস রাখবেন। দাদা কখনো মুখ ফিরিয়ে পালিয়ে যায়নি।

দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন মিঠুন চক্রবর্তী। তৃণমূলের পক্ষ থেকে রাজ্যসভার সদস্যও করা হয় তাকে। পাঁচ বছর আগে একটি চিটফান্ড মামলায় নাম জড়ায় মিঠুনের। একটি অর্থলগ্নি সংস্থার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার অভিযোগ ওঠে। এরপর রাজনীতির মাঠ থেকে সরে দাঁড়ান মিঠুন। শারীরিকভাবে অসুস্থতার কারণ দেখিয়ে ২০১৬ সালের শেষের দিকে রাজ্যসভার সাংসদ পদও ত্যাগ করেন মিঠুন। অনেক দিন পর আবারো রাজনীতির মাঠে নামলেন মিঠুন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়