Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

করোনাকালে সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে শান্ত-দীঘির সিনেমা

প্রকাশিত: ১৪:৩৩, ৩১ মার্চ ২০২১  
করোনাকালে সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে শান্ত-দীঘির সিনেমা

করোনা মহামারির কারণে দেশের অধিকাংশ সিনেমা হল বন্ধ। সল্প সংখ্যক হলে মুক্তি পাচ্ছে সিনেমা। কারোনাকালে সর্বোচ্চ সংখ্যক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামে সিনেমা। এ সিনেমার মুক্তি উপলক্ষে বন্ধ থাকা ২০টি সিনেমা হল খুলছে বলে রাইজিংবিডিকে জানান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

সেলিম খান বলেন, ‘হল মালিকরা অপেক্ষায় আছেন ঈদের জন্য। তবে সুখবর হলো, জাতির জনককে নিয়ে তৈরি এ সিনেমার জন্য বন্ধ থাকা ২০টি প্রেক্ষাগৃহ চালু হয়েছে। সব মিলিয়ে আশা করছি, ৬০-৬৫টি হলে মুক্তি পাবে সিনেমাটি। এখন পর্যন্ত ৫৫টি হল বুকিং হয়েছে।’

মঙ্গলবার (৩০ মার্চ) রাজধানীর শিল্পকলায় সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ড. দিপু মনি। সিনেমাটির সাফল্য কামনা করেছেন তিনি।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত হয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন শান্ত খান। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীঘি। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এ সিনেমা পরিচালনা করেছেন শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো. সেলিম খান। চিত্রনাট্য রচনা করেছেন শামীম আহমেদ রনী।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা ও নানা চক্রান্তের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘আগস্ট ১৯৭৫’ সিনেমা। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়