ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রেমিকের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রদ্ধা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ৮ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:৩৫, ৮ এপ্রিল ২০২১
প্রেমিকের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রদ্ধা?

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বলিউডের তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে অনেকদিন ধরেই তার প্রেমের গুঞ্জন উড়ছে। শোনা যাচ্ছে, প্রেমিকের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন এই অভিনেত্রী।  

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন শ্রদ্ধা। যদিও সেই ছবির কোনোটিতেই রোহানকে দেখা যায়নি। কিন্তু রোহানকে এই রিসোর্টের ছবি পোস্ট করতে দেখা গেছে। এরপর থেকেই বলিপাড়ায় এই জুটির একসঙ্গে ছুটি কাটানো নিয়ে কানাকানি শুরু হয়েছে।

ইদানীং প্রায়ই শ্রদ্ধা ও রোহানকে একসঙ্গে দেখা যাচ্ছে। মাস দুই আগে কাজিনের বিয়েতে মালদ্বীপ গিয়েছিলেন ‘সাহো’ অভিনেত্রী। সেখানেও রোহান ছিলেন। এরপর রোহানের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন শ্রদ্ধা। এখানেই শেষ নয়, কয়েকদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন এই জুটি।  

এদিকে বেশ কিছুদিন থেকে শ্রদ্ধা ও রোহানের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই জুটির কেউ-ই এখনো তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। পাশাপাশি বিয়ের গুঞ্জনও উড়িয়ে দিয়েছেন শ্রদ্ধা। 

শ্রদ্ধার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি-থ্রি’। লাভ রঞ্জনের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়