Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

সানি লিওনের বিলাসবহুল নতুন বাড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:০০, ১২ এপ্রিল ২০২১
সানি লিওনের বিলাসবহুল নতুন বাড়ি

বিলাসবহুল নতুন একটি অ্যাপার্টমেন্ট কিনলেন বলিউড সেনসেশন সানি লিওন। গত ২৮ মার্চ মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরিতে অবস্থিত এ ফ্ল্যাটের রেজিস্ট্রি করেন এই অভিনেত্রী। নতুন সম্পত্তি নিজের আসল নাম, অর্থাৎ করণজিৎ কউর নামে রেজিস্ট্রি করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ‌্যম রিপাবলিক ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, সানি লিওনের নতুন অ‌্যাপার্টমেন্টটি মুম্বাইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায় অবস্থিত। ফ্ল্যাটটির আকার ৪ হাজার ৩৬৫ স্কয়ার ফুট। যার মূল‌্য ১৬ কোটি রুপি। এই ফ্ল‌্যাটে পাঁচটি শোবার ঘর, একটি হলরুম, বিশাল রান্নাঘর রয়েছে।

গত ২০ জানুয়ারি বিবাহিত জীবনের এক দশক পূর্ণ করেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবার। খুব শিগগির নতুন বাড়িতে সংসার গুছানোর কাজ শুরু করবেন তারা।

সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব সানি। নিয়মিত ছবি পোস্ট করে থাকেন তিনি। ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তার ব‌্যক্তিগত অনুভূতি ও কাজের খবর। কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আলোচনা উঠে এসেছিলেন সানি। ছবিটিতে ৬ ঘণ্টায় রিঅ‌্যাক্ট পড়েছিল ১২ লাখ।

পর্নো ক্যারিয়ার ছেড়ে ২০১২ সালে ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সানি। একে একে ‘এক পেহেলি লীলা’, ‘রাগিণী এমএমএস’, ‘কুছ কুছ লোচা হ্যায়’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে ‘অনামিকা’ ওয়েব সিরিজের শুটিং করছেন সানি লিওন। এতে সম্পূর্ণ ভিন্নরূপে পর্দায় হাজির হবেন তিনি। বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে তাকে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়